ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

পদ্মাসেতু প্রসঙ্গে: নৌপরিবহন প্রতিমন্ত্রী বললেন, ‘আমরা সতর্ক আছি’

মুন্সীগঞ্জ প্রতিনিধি
🕐 ৯:৩৩ অপরাহ্ণ, জুন ১৮, ২০২২

পদ্মাসেতু প্রসঙ্গে: নৌপরিবহন প্রতিমন্ত্রী বললেন, ‘আমরা সতর্ক আছি’

পদ্মা সেতুর উদ্বোধনী প্রস্ততির অগ্রগতি কতটুকু তা দেখার জন্য আজ বিকেল সাড়ে ৫টায় দিকে শিমুলিয়া ঘাট এলাকা পরিদর্শন করেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।

 

পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের জানান, পদ্মাসেতু উদ্বোধনের দিন যে মানুষ গুলো আসবে তাদের তদারকিসহ সব ধরনের খবর রাখবে আওয়ামীলীগ সেচ্ছাসেবক টিম। বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিস, এম্বুলেন্স, ফ্লাস লাইট সহ সব ধরনের প্রস্তুতি আছে বলে জানান তিনি

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন- পদ্মাসেতু আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীদের সাথে দেশীয় ষড়যন্ত্রকারীরা ও রয়েছে তাই তিনি সতর্ক থাকতে বলেছেন। আমরা ও সেইজন্য সকলে সতর্ক আছি। বন্যা, বৃষ্টি, বাদল এগুলো আমাদের নিত্য দিনের সঙ্গী এগুলো নিয়ে আমাদের চলতে হবে। তিনি আরো জানান ৭ মার্চের জনসভা শুধু রেসকোর্স ছিল না সমগ্র বাংলাদেশ সেখানে যুক্ত হয়ে গিয়েছিল আর পদ্মা সেতুর উদ্বোধনীতে জনসভায় তাতে বাংলাদেশের সকল জনগন যুক্ত হয়ে যাবে। আমাদের সকল প্রস্তুতি আছে।

এর বাইরে স্থল ও নৌপথে আইন শৃংখলা বাহিনী কাজ করছে। পদ্মার পানি বেড়েছে এই প্রতিকুল অবস্থায় প্রস্তুতি ঠিকমতো চলছে কিনা তার খোজখবর নিতে এসেছেন তিনি। সারা বাংলার মানুষের মধ্যে যে আগ্রহ সৃষ্টি হয়েছে কাঠাল বাড়ির জনসভাটা আমার মনে হয় সমগ্র বাংলাদেশের হয়ে যাবে। পরে স্পিড বোর্ডটে করে তিনি জনসভা যেখানে হবে সেখানে যান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিসির চেয়ারম্যান কমোডর গোলাম সাদেকসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও নেতৃবৃন্দ।

 
Electronic Paper