ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘নেতা হিসেবে শেখ হাসিনার সিদ্ধান্তে অটুট থাকতে হবে’

আরিফ মোস্তফা, পিরোজপুর
🕐 ৮:১২ অপরাহ্ণ, জুন ১৮, ২০২২

‘নেতা হিসেবে শেখ হাসিনার সিদ্ধান্তে অটুট থাকতে হবে’

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেছেন, নেতা হিসেবে শেখ হাসিনার সিদ্ধান্তে অটুট থাকতে হবে। সবাই একত্রিত থেকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সহযোগীতা করতে হবে। নতুন সদস্য সংগ্রহের মাধ্যমে দলকে আরো সংগঠিত করতে হবে। নারী-পুরুষ এবং প্রতিটি ধর্ম-বর্ণ নির্বিশেষে আমরা সবাইকে ভালোবাসি।

শনিবার পিরোজপুরের স্বরূপকাঠী সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, বঙ্গবন্ধু নেতৃত্ব দিয়ে দেশ স্বাধীন না করলে আমরা এই পদ পদবীতে বসতে পারতার না। আজকে আমাদের দেশের নিজস্ব অর্থায়নে নির্মিত পদ্মা সেতু উদ্বোধনের পথে। সেটাকে নিয়েও আজ ষড়যন্ত্র হচ্ছে। এই সেতুর মাধ্যমে বহু মানুষের ভোগান্তির অবসান হবে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলকে নিয়ে এগিয়ে যাবো।

সম্মেলনের উদ্বোধণ করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড এম এ হাকিম হাওলাদার।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফাজাল হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, জেলা আওয়ামীলীগের সদস্য শ ম রেজাউল করিম এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য আনিসুর রহমান, সদস্য গোলাম রব্বানী চিনু।

স্বরপকাঠী উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম ফুয়াদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সদস্য ও পিরোজপুর- ২ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলম, স্বরপকাঠী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ শহিদ-উল-আহসানসহ আরো অনেকে।

 

 
Electronic Paper