‘আন্দোলন করে আ.লীগকে ক্ষমতা থেকে নামানো যাবে না’

ঢাকা, শনিবার, ২ জুলাই ২০২২ | ১৮ আষাঢ় ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

‘আন্দোলন করে আ.লীগকে ক্ষমতা থেকে নামানো যাবে না’

মুন্সীগঞ্জ প্রতিনিধি
🕐 ৩:৩১ অপরাহ্ণ, মে ১৮, ২০২২

‘আন্দোলন করে আ.লীগকে ক্ষমতা থেকে নামানো যাবে না’

গত ১৩ বছর বিএনপি অনেক আন্দোলনের তারিখ দিয়েছে। কিন্ত তারা এখনো পর্যন্ত আন্দোলনের নামতে পারিনি। আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতায় থেকে নামাতে যাবে না। আন্দোলন কত প্রকার ও কি একমাত্র আওয়ামী লীগ জানে।

বুধবার দুপুরে ৪ শত ৪৬ কোটি ১১লাখ টাকা ব্যয়ে পদ্মা বহুমুখী সেতুর ভাটিতে মুন্সীগঞ্জের লৌহজং টঙ্গীবাড়ী উপজেলায় পদ্মা নদীর বাম তীর সংরক্ষণ প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ সকল স্বপ্ন হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে ঘিরে। বিশ্ব নেতৃবৃন্দরা বলছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ এশিয়ার ও বাংলাদেশেকে নয় বিশ্বকে শাসন করার যোগ্যতা তার মধ্যে রয়েছে।

মুন্সিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি'র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, লৌহজং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ওসমান গনি তালুকদার, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ সিকদার। এসময় বক্তব্য রাখেন, ঢাকা পওর বিভাগের প্রধান প্রকৌশলী আব্দুল মতিন, ঢাকা পওর বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী রনেন্দ্র শংকর চক্রবর্তী প্রমূখ।

এরপর তিনি শরীয়তপুরের নড়িয়ার পদ্মার ডানতীর হতে নওপাড়া ও বামতীর হতে চরআত্রা রক্ষা প্রকল্পের কাজের অগ্রগতি এবং নওপাড়া আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।

 
Electronic Paper