সড়কে চার জেলায় প্রাণ হারাল ৭ জন

ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

সড়কে চার জেলায় প্রাণ হারাল ৭ জন

ডেস্ক রিপোর্ট ১০:১৫ অপরাহ্ণ, জুন ২৫, ২০১৯

print
সড়কে চার জেলায় প্রাণ হারাল ৭ জন

সারা দেশে সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাজশাহী, গাজীপুর, সাতক্ষীরা ও লালমনিরহাটে এসব দুর্ঘটনা ঘটে। খোলা কাগজের প্রতিনিধিদের পাঠানো খবর :

পুঠিয়ায় দুই মোটরসাইকেল আরোহী নিহত : রাজশাহীর পুঠিয়ার সেনভাগে ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। মঙ্গলবার বিকাল ৪টার দিকে ছোট সেনভাগে রাজশাহী থেকে নাটোরগামী মোটরসাইকেলে ৩ জন যাচ্ছিলেন। এ সময় পেছন থেকে একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৬-৯০৪৪) তাদের চাপা দিলে ঘটনাস্থলে সোহেল (২৭) ও, তার সহযাত্রী (অজ্ঞাত) নিহত হন।

এ সময় গুরুতর আহত যাত্রী আশিস দত্তকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তাদের বাড়ি নাটোর সদরের আলাইপুর এলাকায়।

সাতক্ষীরায় নিহত দুই : সাতক্ষীরা-খুলনা মহাসড়কের ত্রিশ মাইল এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- সাতক্ষীরা শহরের লস্করপাড়ার আবুল বাশারের ছেলে কামরুল হাসান (৩৫) ও উত্তর কাটিয়ার এমদাদ আলীর ছেলে নান্নু (৩৪)। তারা সাতক্ষীরার একটি কেবল লাইন প্রতিষ্ঠানের কর্মচারী।

কামরুল ও নান্নু তালা থেকে সাতক্ষীরায় ফিরছিলেন। পথে বিপরীতমুখী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষে তারা দুজন আহত হন। পরে স্থানীয় সিবি হাসপাতালে তাদের মৃত্যু হয়।

গাজীপুরে নিহত ২ : গাজীপুর শহরের সালনা এলাকায় দুই ট্রাকের চাপায় শিশুসহ দুই পিকআপ আরোহীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে শহরের ঢাকা-ময়মনসিংহ মহসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ বাজিতপুর থানার মজলিশপুর এলাকার আব্দুল আউয়ালের ছেলে নাইম (৩০) ও গাজীপুরের শ্রীপুর উপজেলার আবদার দক্ষিণপাড়া এলাকার কাজল মিয়ার ছেলে আলম (৮)।

জানা গেছে, কাজল তার স্ত্রী-সন্তানদের নিয়ে পিকআপে করে টঙ্গী থেকে শ্রীপুর যাচ্ছিলেন। পথে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের গেট এলাকায় একটি ট্রাক পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দেয়। পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে আরেকটি ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে দুজন ঘটনাস্থলেই নিহত হন।

লালমনিরহাটে কিশোর নিহত
লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার যাত্রী এক কিশোর নিহত হয়েছে। গতকাল বেলা ১১টার দিকে সারপুকুর জোরাদেবী মন্দির এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত এনামুল হক (১৫) উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম জানান, লালমনিরহাট থেকে বুড়িমারীগামী একটি ট্রাক জোরাদেবী মন্দির এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রী এনামুল নিহত হন।