ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নরসিংদীতে পিকআপ ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ১

আশিকুর রহমান, নরসিংদী
🕐 ১:৫৭ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

নরসিংদীতে পিকআপ ও সিএনজি অটোরিকশা সংঘর্ষে নিহত ১

নরসিংদীর রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ ও সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক খোরশেদ মিয়া (৪৫) নামে এক ব্যাক্তি নিহত হয়েছে। নিহত খোরশেদ মিয়া পাশের ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এই ঘটনায় সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আজ রোববার সকালে রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদে এ দূর্ঘটনাটি ঘটে। ভৈরব হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের রায়পুরার মাহমুদাবাদে ভৈরব মুখী এক পিকআপ ও বারৈচা গামী সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় পিকাআপের সামনের অংশ এবং সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হয়, গুরুতর আহত হয় এক যাত্রী। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ঘটনার পর থেকে ঢাকা সিলেট মহাসড়কে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ যানযট নিরসন করেন। পরে গাড়ী দুটি জব্দ করলেও পিকাআপের চালক পালিয়ে যান বলে জানায় পুলিশ। প্রত্যক্ষদর্শী মো হারুন জানান, ভৈরব গামী পিকআপের চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন।

ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রী দুই পা ভেঙে যায়। স্থানীয়দের সহায়তাকারী আহতকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। এমন মর্মান্তিক দূর্ঘটনা মোটেও কাম্য নয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা জানান, মহাসড়কে সিএনজিসহ নিষিদ্ধ যানবাহন পুলিশের সামনেই সারাদিনই চলাচল করে। সিএনজির কারনেই প্রায়ই দূর্ঘটনা গুলো ঘটছে। কিছুদিন পর পর ছোট বড় দূর্ঘটনায় তরতাজা মানুষ গুলো মারা যাচ্ছে। এ রকম দূর্ঘটনা থেকে মুক্তি চাই।

ভৈরব হাইওয়ে থানার উপ-পরিদর্শক নুর জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করি। গাড়ী দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকাআপের চালক পলাতক রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।

 
Electronic Paper