ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

হবিগঞ্জে টিকেট বিক্রি নিয়ে টানাটানি, গাড়ী চাপায় নিহত ১

আতাউর রহমান ইমরান, হবিগঞ্জ
🕐 ২:৩৮ অপরাহ্ণ, ডিসেম্বর ০৫, ২০২২

হবিগঞ্জে টিকেট বিক্রি নিয়ে টানাটানি, গাড়ী চাপায় নিহত ১

হবিগঞ্জের লাখাই উপজেলার বুল্লা বাজার এলাকায় বাসের টিকেট কাউন্টারে টিকেট বিক্রি নিয়ে টানাটানি করার সময় আঞ্চলিক মহাসড়কের উপর অবৈধ গাড়ির স্ট্যান্ডে থাকা বাসের নিচে চাপা পড়ে এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওহিদ আলী নামের নিহত ওই ব্যাক্তি সোমবার (৫ ডিসেম্বর) চট্টগ্রাম যাওয়ার জন্য টিকেট কাটতে স্টান্ডে আসেন।

 

এ সময় তার কাছে টিকেট বিক্রি নিয়ে লাকী ও পালকী বাস কাউন্টারের লোকজন টানা হেচড়া শুরু করেন। তিনি পালকি নামের একটি গাড়ীর টিকেট নেন।

রাস্তার উপর অবৈধ স্টান্ডে থাকা প্রতিদ্ধন্ধী লাকী গাড়ী অতর্কিতে ওহিদ আলীর উপর চালিয়ে দেন। ওই গাড়ীর ড্রাইভার উপজেলার সুনেশ্বর গ্রামের মৃত মফিজ মিয়ার পুত্র মাইনুদ্দিন। গাড়ির চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই ওহিদ মিয়া মৃত্যুবরন করেন।

এলাকার লোকজন সড়ক ঘেরাও করে অবৈধ স্ট্যান্ড অপসারণ সহ ঘটনার বিচারের দাবিতে বিক্ষোভ করেন। এ সময় উপস্থিত লাখাই উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, জেলা পরিষদ সদস্য জসিম মিয়া ও লাখাই থানার অফিসার ইনচার্জ নুনু মিয়া গাড়ির অবৈধ স্ট্যান্ড অপসারণ সহ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে বিচারের ব্যাপারে আশ্বস্ত করলে জনতা শান্ত হন।

এ সময় লাখাই থানার অফিসার ইনচার্জ নুনু মিয়া জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 
Electronic Paper