সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন

ঢাকা, রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ | ১০ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ১:৪৭ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২২

সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে পটুয়াখালীতে মানববন্ধন

দৈনিক যুগান্তরের ষ্টাফ রিপোর্টার বিলাস দাসের উপর শিবির কর্মী এস. এম. জহিরুল ইসলাম এবং তার সহযোগী কর্তৃক হামলার প্রতিবাদ ও তাদের দ্রুত গ্রেফতারসহ বিচারের দাবিতে পটুয়াখালী প্রেসক্লাবের উদ্যেগে মানব বন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

শনিবার দুপুরে পটুয়াখালী প্রেসক্লাব প্রাঙ্গনে আয়োজিত ঘন্টাব্যাপী মানব বন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন, জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সুলতান আহমদ মৃধা, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোঃ মোতালেব মোল্লা, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, জেলা সাংবাদিক ইউনিয়নের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত, সম্মিলিত সাংস্কৃতিক জোট জেলা শাখার সভাপতি স্বপন ব্যানার্জী, নারী উদ্দোক্তা মাহফুজা ইসলাম, সুজনের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আবুল হোসেন তালুকদার, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাড. সঞ্জয় কুমার খাসকেল, বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ইরান, মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম সাদ্দাম প্রমুখ।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত থেকে সংহতি প্রকাশ করেন দুমকি প্রেসক্লাব ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। মানব বন্ধন থেকে এই ন্যাক্কার জনক ঘটনার তিব্র নিন্দা জানানোসহ দোষীদের গ্রেফতার ও দ্রুত শাস্তির দাবি জানানো হয়।

প্রসঙ্গত, গত ৯ আগষ্ট বিকেলে পেশাগত দায়িত্ব পালনকালে শহরের কলাতলা এলাকায় বিলাস দাসের উপর অতর্কিত হামলা চালায় শিবির কর্মীরা।

 
Electronic Paper