Warning: mysql_fetch_array() expects parameter 1 to be resource, boolean given in /home/www/kholakagojbd.com/popular.php on line 70
ঢাকা-কুয়াকাটা পরিবহনে ভাড়া বৃদ্ধি, পর্যটক কমার সম্ভাবনা

ঢাকা, মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২ | ১২ আশ্বিন ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকা-কুয়াকাটা পরিবহনে ভাড়া বৃদ্ধি, পর্যটক কমার সম্ভাবনা

পটুয়াখালী প্রতিনিধি
🕐 ৯:৩৪ অপরাহ্ণ, আগস্ট ০৬, ২০২২

ঢাকা-কুয়াকাটা পরিবহনে ভাড়া বৃদ্ধি, পর্যটক কমার সম্ভাবনা

জ্বালানি তেলের দাম বৃদ্ধির সঙ্গে সঙ্গে ভাড়া বেড়েছে কুয়াকাটা-ঢাকা পরিবহনগুলোর। অনেক বাস মালিক বন্ধ রেখেছে তাদের পরিবহন।

তবে কুয়াকাটা থেকে পটুয়াখালী ও বরিশালগামী বাসগুলো আপাতত আগের ভাড়ায় টিকিট বিক্রি করলেও বিকেল নাগাদ ভাড়া বাড়তে পারে বলে জানিয়েছে বাস কর্তৃপক্ষ। এদিকে পদ্মা সেতু উদ্বোধনের পরে দেশের বিভিন্ন স্থান থেকে পরিবহনযোগে কুয়াকাটায় আগত পর্যটকদের সংখ্যা বাড়তে শুরু করে।

জ্বালানি তেলের প্রভাবে বাস ভাড়া অতিরিক্ত বেড়ে গেলে কুয়াকাটায় পর্যটক সংখ্যা কমবে বলে মনে করেন ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার।

কুয়াকাটার বিভিন্ন বাস কাউন্টার থেকে শনিবার(৬ আগস্ট) জানানো হয়েছে, শুক্রবার রাতে জ্বালানি তেলের দাম বৃদ্ধির কারণে বাস মালিকদের নির্দেশনায় প্রতি টিকিটে ৫০-১০০ টাকা ভাড়া বৃদ্ধি করা হয়েছে।

তারা আরো জানান, কুয়াকাটা থেকে ঢাকায় যেতে আগের চেয়ে এখন প্রায় ৬-৭ হাজার টাকা বেশি খরচ হবে। তাই যদি ভাড়া না বাড়ানো হয় তাহলে গাড়ি চালানো কোনোভাবে সম্ভব না। জেলা মালিক সমিতির পক্ষ থেকে ভাড়া বাড়ানোর নির্দেশনার অপেক্ষায় রয়েছেন বলে জানান তারা।

 
Electronic Paper