ফটো জার্নালিস্ট স্পোর্টস ফেস্টিভ্যাল ২০২১ অনুষ্ঠিত

ঢাকা, সোমবার, ২৪ জানুয়ারি ২০২২ | ১১ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ফটো জার্নালিস্ট স্পোর্টস ফেস্টিভ্যাল ২০২১ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:৪০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৬, ২০২১

ফটো জার্নালিস্ট স্পোর্টস ফেস্টিভ্যাল ২০২১ অনুষ্ঠিত

সোমবার (৬ ডিসেম্বর) সকালে রাজধানীর ফটো জার্নালিস্ট স্পোর্টস এসোসিয়েশন মিলনায়তনে ফটো জার্নালিস্ট স্পোর্টস ফেস্টিভ্যাল ২০২১ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

 

অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন, দেশের ক্রীড়াঙ্গনকে সামনে এগিয়ে নিতে ক্রীড়া সাংবাদিকরা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আমরা প্রথমবারের মতো যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র আধুনিক ক্রীড়াঙ্গনের রূপকার শহীদ ক্যাপ্টেন শেখ কামালের নামে শেখ কামাল জাতীয় ক্রীড়া পুরস্কার চালু করেছি। সেখানেও আমরা বিশিষ্ট ক্রীড়া সাংবাদিকদের জন্য পুরস্কারের ক্যাটাগরি রেখেছি। আমরা করোনাকালে খেলোয়াড় ক্রীড়া সংগঠকদের পাশাপাশি ক্রীড়া সাংবাদিকদের পাশে থাকার চেষ্টা করেছি। ভবিষ্যতে ও আমরা আপনাদের পাশে থাকবো।

বাংলাদেশ ফটো জার্নালিস্ট স্পোর্টস এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার ডন ও এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজল হাজরা।

 
Electronic Paper