ইউএস-বাংলা এয়ারলাইন্সে যুক্ত হয়েছে আরও ২টি বোয়িং ৭৩৭ বিমান

ঢাকা, মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | ৫ মাঘ ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইউএস-বাংলা এয়ারলাইন্সে যুক্ত হয়েছে আরও ২টি বোয়িং ৭৩৭ বিমান

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:৩৯ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০২১

ইউএস-বাংলা এয়ারলাইন্সে যুক্ত হয়েছে আরও ২টি বোয়িং ৭৩৭ বিমান

ইউএস-বাংলা এয়ারলাইন্সের বহরে আরও দুটি বোয়িং ৭৩৭-৮০০ বিমান যুক্ত করা হয়েছে। এ নিয়ে মোট বিমান সংখ্যা ১৬ টি তে পৌঁছালো।

দেশের বৃহত্তম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স নতুন যুক্ত হওয়া বোয়িং দুটি দিয়ে ঢাকা থেকে কলম্বো, শারজা ও দিল্লী রুটে ফ্লাইট শুরু হতে যাচ্ছে। এতে ১৮৯ টি ইকোনমি ক্লাস আসন রয়েছে।

বিমান দুটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে (এইচএসআইএ) করে গতকাল রাত ১১:০০ টায় এবং রাত ১১:৩০ টায় জর্ডান থেকে সরাসরি এখানে অবতরণ করে বলে প্রতিষ্ঠানটির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্স বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর ক্যাপ্টেন লুৎফর রহমান আনুষ্ঠানিকভাবে বিমান দুটি গ্রহণ করেন।

এছাড়াও আগামী বছরের জুন মাসে ঢাকা থেকে প্রতিষ্ঠানটির জেদ্দা, রিয়াদ ও মদিনায় বিমান পরিচালনার জন্য এয়ারবাস ৩৩০-২০০/৩০০ বিমান যুক্ত করার পরিকল্পনা রয়েছে।

বর্তমানে, প্রতিষ্ঠানটি দেশের মধ্যে সকল বিমান রুট ছাড়াও কলকাতা, চেন্নাই, মালি, মাসকাট, দোহা, দুবাই, কুয়ালালামপুর, সিঙ্গাপুর এবং গুয়াংঝু এ আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছে।

বেসামরিক বিমান চলাচল কতৃপক্ষ এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

 
Electronic Paper