ইভ্যালির রাসেল-নাসরিনের বিরুদ্ধে আরেক মামলা

ঢাকা, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৬ কার্তিক ১৪২৮

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ইভ্যালির রাসেল-নাসরিনের বিরুদ্ধে আরেক মামলা

নিজস্ব প্রতিবেদক
🕐 ১:৪০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২১

ইভ্যালির রাসেল-নাসরিনের বিরুদ্ধে আরেক মামলা

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোছা. শামীমা নাসরিনের বিরুদ্ধে আরও একটি মামলা করা হয়েছে। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে রাজধানীর ধানমন্ডি থানায় মামলাটি করেছেন কামরুল ইসলাম নামে পণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের মালিক।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) আকরাম আলী মিয়া। তিনি বলেন, শুক্রবার রাতে কামরুল ইসলাম নামে এক ভুক্তভোগী ফৌজদারি দণ্ডবিধির ৪২০, ৪০৬ ও৫০৬ ধারায় মামলাটি করেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, ইভ্যালির ধানমন্ডি কার্যালয়ে ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন বাদী। কিন্তু ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি।

গত বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মোহাম্মদপুরে ইভ্যালির সিইও রাসেলের বাসায় অভিযান চালিয়ে তাকে এবং তার স্ত্রী শামীমা নাসরিনকে গ্রেফতার করে র‍্যাব।

ওই দিন সকালে রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা করেন আরিফ বাকের নামে ইভ্যালির এক গ্রাহক। মামলার নম্বর- ১৯। এ মামলায় মো. রাসেল ও তার স্ত্রী মোছা. শামীমা নাসরিনকে ৩ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

 
Electronic Paper