ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

১৭ মার্চ থেকে চট্টগ্রাম-সিলেট রুটে বিমানের ফ্লাইট

অনলাইন ডেস্ক
🕐 ১:১৮ অপরাহ্ণ, মার্চ ০৮, ২০২১

১৭ মার্চ থেকে চট্টগ্রাম-সিলেট রুটে বিমানের ফ্লাইট

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ১৭ মার্চ, ২০২১ বন্দর নগরী চট্টগ্রাম থেকে পূণ্যভূমি সিলেটে সপ্তাহে দুই দিন ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। ৮ মার্চ, সোমবার () বিমান বাংলাদেশ এয়ারলাইন্স থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সম্মাণিত যাত্রীগণের চাহিদা ও অভ্যন্তরীণ পর্যটন ও বাণিজ্যিক বিষয়াদির কথা বিবেচনায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে বিমানের ফ্লাইট চালুর উদ্যোগ গ্রহণ করেছে যা বাংলাদেশের অভ্যন্তরীণ ফ্লাইট পরিচালনার ইতিহাসে এই প্রথম।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সম্মাণিত যাত্রী সাধারণের উন্নত সেবা দিতে বদ্ধ পরিকর। আশা করা যাচ্ছে এর ফলে দুটি পাতা একটি কুড়ির দেশ সিলেট ও বন্দর নগরী চট্টগ্রাম এর মধ্যে পর্যটনের দ্রুত বিকাশ ও বাণিজ্যিক উন্নয়নের সেতুবন্ধন তৈরি হবে।

এদিক, চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটের টিকেট বিমানের মোবাইল এ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার এবং সেলস্ কাউন্টার থেকে ক্রয় করা যাবে। বিস্তারিত তথ্যের জন্য www.biman-airlines.com অথবা ফোন ০১৯৯০৯৯৭৯৯৭ (বিমান কল সেন্টার) এ যোগাযোগ করুন।

 
Electronic Paper