নাস্তিক্যবাদীরা ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে খেলা করছে: বাবুনগরী

ঢাকা, মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১ | ৭ বৈশাখ ১৪২৮

নাস্তিক্যবাদীরা ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে খেলা করছে: বাবুনগরী

নিজস্ব প্রতিবেদক ৯:৩৬ অপরাহ্ণ, মার্চ ০৫, ২০২১

print
নাস্তিক্যবাদীরা ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে খেলা করছে: বাবুনগরী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনাইদ বাবুনগরী বলেছেন, ‘আজ বাংলাদেশসহ সারা দুনিয়াতে যে অশান্তি বিরাজ করছে, তার পেছনে কারা কাজ করছে, কারা নানাভাবে মুসলিম জাতিকে বিশ্বব্যাপী উগ্র হিসেবে আখ্যা দিচ্ছে। তারা হচ্ছে নাস্তিকের দল। তাদের কোনও ধর্ম নেই। তাদের একমাত্র শত্রু হচ্ছে আল্লাহ, রাসূল ও উম্মতি মোহাম্মদীরা। এই নাস্তিক্যবাদীরা আমাদের দেশসহ সারা বিশ্বে নানা ধর্মের বিশ্বাসীদের মধ্যে নানা ভাবে বিরোধ সৃষ্টি করে আজ ধর্মে ধর্মে যুদ্ধে লাগিয়ে তারা খেলা করছে।’

শুক্রবার বিকালে ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামিয়া মাদ্রাসার উদ্যোগে তৃতীয় বার্ষিকী ওয়াজ মাহফিলে হেফাজতে ইসলামের আমীর শায়খুল হাদিস আল্লামা জুনাইদ বাবু নগরী এসব কথা বলেন। পরে তিনি মাদ্রাসার শিক্ষার্থীদের পাগড়ি প্রদান করেন।

বাবু নগরী বলেন, নবী রাসুলের কথা শুনলে নাস্তিকদের গা জ্বালা দিয়ে উঠে। তাই এদেশের শান্তি প্রিয় মুসলমানের ধর্মী প্রতিষ্ঠান এবং এর খেদতমকারী ও আল্লাহওয়ালাদের বিরুদ্ধে এরা ষড়যন্ত্রে বেড়া জাল বুনছে। তাদের বিরুদ্ধে আপনারা সোচ্চার হোন।

তিনি বলেন, আজকে ভারতের মোদি সরকার বাবরি মসজিদ ধ্বংস ও মুসলমানদের নির্মূলে ব্যস্ত হয়ে পড়ছে। কিন্তু মহান আল্লাহপাকের ইশারায় সেও শান্তিতে নাই। বাংলার মাটিতে মুসলমান, হিন্দু, বৌদ্ধসহ সমগ্র জাতি সহাবস্থানে বাস করছে।

ঢাকা জামিয়াতুল ইব্রাহীম মাদরাসার মুহাদ্দেস মাওলানা মুফতি মামুনুর রশীদের সভাপতিত্বে ও ফরিদগঞ্জ দারুল কোরআন ইসলামীয়া মাদরাসার অধ্যক্ষ হাফেজ মাওলানা মুহাম্মদ নজরুল ইসলামের পরিচালনায়, মাহফিলে আরও বক্তব্য রাখেন মাওলানা কারী আশরাফ আলী, মাওলানা অলি উল্যা, মাওলানা জসিম উদ্দীন, মাওলানা মুফতি আনোয়ার মোল্লা, মুফতি মাওলানা আনোয়ার হোসাইন আমিনী প্রমুখ।