গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা

ঢাকা, রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ১১ মাঘ ১৪২৭

গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক ৮:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০২০

print
গায়ে পেট্রল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা

রাজধানীর শ্যামপুরে সালাউদ্দিন ফিলিং স্টেশনে রিয়াদ হোসেন (২০) নামে এক কর্মচারীকে একই স্টেশনের আরেক কর্মচারী পেট্রল ঢেলে শরীরে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও এ গ্রেফতার তিনজনের নামে একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে এ ঘটনাটি ঘটে।

গুরুতর দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে একটি মামলা হয়েছে। তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। দগ্ধ রিয়াদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন পার্থ শংকর পাল জানান, রিয়াদের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন ওই কর্মচারী।

রিয়াদের বাবা মো. ফরিদ হোসেন বলেন, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিল। পড়াশোনার পাশাপাশি পার্টটাইম সালাউদ্দিন ফিলিং স্টেশনে কাজ করতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়।

আমার ছেলের সহকর্মীরা তাকে পেট্রল ঢেলে শরীরে আগুন লাগিয়ে দিয়েছে। তবে কী কারণে তারা এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারেননি বলেও জানান তিনি।