পীরগঞ্জে শারদীয় দূর্গা উৎসবের শুভ উদ্বোধন করলেন স্পীকার

ঢাকা, বুধবার, ২ ডিসেম্বর ২০২০ | ১৮ অগ্রহায়ণ ১৪২৭

পীরগঞ্জে শারদীয় দূর্গা উৎসবের শুভ উদ্বোধন করলেন স্পীকার

জ্যেষ্ঠ প্রতিবেদক ৬:০৭ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২০

print
পীরগঞ্জে শারদীয় দূর্গা উৎসবের শুভ উদ্বোধন করলেন স্পীকার

বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে সকলের সহযোগিতায় দেশে আজ সকল ধর্মের মানুষ সুষ্ঠু, সুন্দর, নির্মল ও শান্তিপূর্ন পরিবেশে নিজ নিজ ধর্মীয় উৎসব পালন করতে পারছে। স্পীকার বৃহস্পতিবার তার নিজ সংসদীয় আসন রংপুর ৬-এ শারদীয় দূর্গা উৎসবের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন। এসময় তিনি পীরগঞ্জে শারদীয় দূর্গা উৎসবের শুভ উদ্বোধন করেন।

স্পীকার শারদীয় দূর্গাপূজায় হিন্দু ধর্মাবলম্বীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা নির্মাণে ধর্ম-বর্ণ নির্বিশেষে একযোগে কাজ করার আহ্বান জানান তিনি। শান্তিপূর্ন ও সুশৃঙ্খলভাবে সামাজিক স্বাস্থ্যবিধি মেনে সকলকে শারদীয় দূর্গা উৎসব পালন করার পরামর্শ দেন স্পীকার।

এসময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ৯২টি পূজা মন্ডপে ৫০০ কেজি চাল স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরীর পরামর্শে বিতরণ করে স্থানীয় নেতৃবৃন্দ । পরে, ৮জন ভিক্ষুককে পুনর্বাসন ও স্বাবলম্বী করতে গাভী পালনের লক্ষ্যে প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফিরোজা রাণী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র আবু সালেহ মোঃ তাজিমুল ইসলাম শামিম, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খলিল, ৯২টি পূজা মন্ডপের সভাপতি-সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।