ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দেয়া হচ্ছে: ডিএসসিসি মেয়র

ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ | ৬ আশ্বিন ১৪২৭

ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দেয়া হচ্ছে: ডিএসসিসি মেয়র

নিজস্ব প্রতিবেদক ৩:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২০

print
ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দেয়া হচ্ছে: ডিএসসিসি মেয়র

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে (ডিএসসিসি) ওয়ার্ড ভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিয়ে কার্যক্রম পরিচালিত হচ্ছে বলে জানিয়েছেন সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

তিনি আজ নগরীর ৫৮ নম্বর ওয়ার্ডের কদমতলী থানাধীন শ্যামপুর ট্রাকস্ট্যান্ড পরিদর্শন এবং লাল মসজিদ, কলেজ রোড, শ্যামপুর এলাকার রাস্তাঘাট পরিদর্শনে এসে একথা বলেন।

ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, ‘আমরা প্রতিটি ওয়ার্ডে একটি করে অন্তরবর্তীকালীন বর্জ্য স্থানান্তর কেন্দ্র নির্মাণ করছি, একটি করে সামাজিক অনুষ্ঠান কেন্দ্র (কমিউনিটি সেন্টার) নির্মাণ করছি। উন্নয়নকে কিছু জায়গায় পুঞ্জীভূত না করে পুরো ডিএসসিসি এলাকাব্যাপী ছড়িয়ে দেয়া হচ্ছে। আমাদের লক্ষ্য হলো ওয়ার্ডভিত্তিক উন্নয়নকে প্রাধান্য দিয়ে ঢাকাবাসীকে পর্যাপ্ত নাগরিক সুবিধা প্রদান করা।’

এর আগে ডিএসসিসি মেয়র ৫৪ নম্বর ওয়ার্ডে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মালিকানাধীন জুরাইন একতা মার্কেট পরিদর্শনের পর রাস্তার সম্প্রসারণ কাজের ফলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের তিনি নতুন করে মার্কেট নির্মাণের পর তাদেরকে দোকান বরাদ্দের আশ্বাস দেন।

মেয়রের সাথে এ সময় স্থানীয় সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এবিএম আমান উল্লাহ নুরী, সচিব আকরামুজ্জামান, জিএম ট্রান্সপোর্ট বিপুল চন্দ্র বিশ্বাস, প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফুল হক, ৫৪ ও ৫৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলরসহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।