প্লাজমা দিতে ২৭ পুলিশ সদস্য ঢাকায়

ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ১৯ শ্রাবণ ১৪২৭

প্লাজমা দিতে ২৭ পুলিশ সদস্য ঢাকায়

নিজস্ব প্রতিবেদক ৮:৪৫ অপরাহ্ণ, জুলাই ০৯, ২০২০

print
প্লাজমা দিতে ২৭ পুলিশ সদস্য ঢাকায়

কুমিল্লার করোনাজয়ী ২৭ জন পুলিশ সদস্য বাংলাদেশ পুলিশের ব্লাড ব্যাংকে প্লাজমা ডোনেট করতে ঢাকায় এসেছেন। গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লা পুলিশ লাইন্স থেকে তারা ঢাকার রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে আসেন। ‘করোনাজয়ী পুলিশের প্লাজমায় বাঁচুক অন্যের জীবন, জাগ্রত মানবতায় দৃঢ় হোক পুলিশ-জনতা বন্ধন’ এ স্লোগানে কুমিল্লা জেলা পুলিশের এ সদস্যরা বাংলাদেশ পুলিশের  ব্লাড ব্যাংকে প্লাজমা ডোনেট করবেন।

এর আগে কুমিল্লা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত এক সভায় বক্তব্য দেন পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম। সভায় অতিরিক্ত পুলিশ সুপার আজিমুল আহসান ও তানভীর সালেহীন ইমনসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে করোনাজয়ী পুলিশ সদস্যদের ফুল দিয়ে করতালির মাধ্যমে বরণ করা হয় এবং করোনাজয়ী ও করোনা আক্রান্ত পুলিশ সদস্যসহ সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বলেন, করোনা দুর্যোগ মোকাবেলায় দায়িত্ব পালন করতে গিয়ে জেলা পুলিশের ১৮৬ জন সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ৭৪ জন সুস্থ হয়ে কাজে যোগদান করেছেন। এর মধ্যে ২৭ জন সদস্যকে বাংলাদেশ পুলিশের ব্লাড ব্যাংকে প্লাজমা ডোনেট করার জন্য রাজারবাগ সেন্ট্রাল পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।