ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকার হাসপাতালে ভর্তি নীলফামারী পৌর মেয়র

নীলফামারী প্রতিনিধি
🕐 ১২:১৭ অপরাহ্ণ, জুলাই ০৭, ২০২০

নীলফামারী পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ করোনা আক্রান্ত হয়ে রাজধানীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল সোমবার বিকালে বিমানবাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ওই হাসপাতালে নেওয়া হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তার শারীরিক অবস্থা ভালো আছে। হৃদরোগ এবং ডায়াবেটিসের পুরাতন রোগী হলেও এসব সমস্যা নিয়ন্ত্রণে আছে। এরপরও সাবধানতা অবলম্বনের জন্য নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূরের ব্যবস্থাপনায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

গত রোববার রাতে তার নমুনা পরীক্ষার ফলাফলে করোনা পজিটিভ হয়। এরপর তিনি নীলফামারী শহরের থানাপাড়ার নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। সোমবার বিকালে সৈয়দপুর বিমানবন্দর থেকে বিমানবাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়। এরপর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে সন্ধ্যার দিকে তাকে ভর্তি করা হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, জেলায় গত রোববার পাঁচ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ ও তার গাড়ি চালক রয়েছেন।

ওই দুইজনসহ জেলা সদরে চার জন ও সৈয়দপুর উপজেলায় একজন রয়েছেন। নতুন ওই পাঁচজনসহ জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪১২ জনে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ২৯৭ জন, মারা গেছেন ৮ জন। বাকিরা চিকিৎসাধীন। সিভিল সার্জন রণজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

 
Electronic Paper