নদীতে ডুবে নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধার

ঢাকা, মঙ্গলবার, ৪ আগস্ট ২০২০ | ২০ শ্রাবণ ১৪২৭

নদীতে ডুবে নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ৫:১৬ অপরাহ্ণ, জুলাই ০২, ২০২০

print
নদীতে ডুবে নিখোঁজ কৃষকের মরদেহ উদ্ধার

ঢাকার ধামরাই উপজেলায় নদীতে ডুবে নিখোঁজের একদিন পর কৃষকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে গাজিখালী নদীতে নিখোঁজ হয়ে যাওয়া স্থানের পাশ থেকেই থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, বুধবার (১ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামে গাজিখালী নদীতে নিখোঁজ হন ওই কৃষক।

নিহতের নাম বাদল চন্দ্র মনিদাস (৫৫)। তিনি ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের রামরাবন গ্রামের মৃত নিমাই চন্দ্র মনিদাসের ছেলে।

ফায়ার সার্ভিস জানান, বুধবার বিকেলে ঘাসের বোঝা নিয়ে সাঁতার দিয়ে পার হওয়ার সময় নদীতে ডুবে যান বাদল চন্দ্র। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট ফায়ার সার্ভিসের ডুবুরি দলের যৌথ উদ্ধার অভিযানে তার সন্ধান পাওয়া না গেলে রাত ৮টার দিকে অভিযান স্থগিত ঘোষণা করা হয়। পরে বৃহস্পতিবার আবার উদ্ধার অভিযান শুরু করলে দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

এ বিষয়ে ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হুমায়ন কবির বলেন, দ্বিতীয় দিনের উদ্ধার অভিযানে নিখোঁজ ওই কৃষকের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।