ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঢাকায় আনা হলো আহত এসিল্যান্ডকে

যশোর প্রতিনিধি
🕐 ৭:০০ পূর্বাহ্ণ, এপ্রিল ০১, ২০২০

হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে অভিযান চালানোর সময় যশোরের ঝিকরগাছায়  সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। বুধবার (১ এপ্রিল) সকালে সেনাবাহিনীর হেলিকপ্টারে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে তাকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে যশোরের জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ বলেন, ঝিকরগাছার এসিল্যান্ড ডা. নাজিব হাসান ফরিদপুর মেডিকেলে ভর্তি ছিলেন। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে তাকে হেলিকপ্টারযোগে ফরিদপুর থেকে ঢাকায় সিএমএইচে (সম্মিলিত সামরিক হাসপাতাল) নেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, রোববার যশোরের ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টিন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়।

এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙে যায়। গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। আজ তাকে ঢাকায় আনা হলো।

 
Electronic Paper