ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

করোনায় সাংবাদিক স্বপন হাইয়ের মৃত্যু

খোলা কাগজ ডেস্ক
🕐 ২:৪২ পূর্বাহ্ণ, মার্চ ৩১, ২০২০

নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দৈনিক মানবজমিনের সিনিয়র ক্যামেরাপারসন স্বপন হাই মারা গেছেন। স্থানীয় সময় সোমবার দুপুরে নিউইয়র্কের কুইন্স হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ। তিনি কিডনি জটিলতায়ও ভুগছিলেন। স্বপন হাইয়ের বড় ভাই প্রবাসী আবদুল মতিন তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

এদিকে জ্যামাইকার হিলসাইড ১৫০ বসবাসরত নিশাত চৌধুরী (৩২) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। সিলেটের গোলাপগঞ্জের লক্ষ্মীপাশা গ্রামের প্রয়াত তাহির চৌধুরীর মেয়ে নিশাত স্বামীসহ জ্যামাইকায় থাকতেন। সোমবার সকালে হাসপাতাল থেকে ফোন করে তাঁর মৃত্যুর সংবাদ পরিবারকে জানানো হয়েছে।

এছাড়া রোববার রাত পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় নিউইয়র্কে আরও আটজন বাংলাদেশির মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে নিউইয়র্কে ২৩ বাংলাদেশির মৃত্যুর তথ্য নিশ্চিত হওয়া গেছে। যুক্তরাষ্ট্রে সর্বমোট ২৫ জন বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে সোমবার দুপুর পর্যন্ত জানা গেছে।

করোনাভাইরাসে একের পর এক প্রবাসী বাংলাদেশির মৃত্যুর ঘটনায় কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। শোকে স্তব্ধ কমিউনিটিতে অনেক প্রবাসীর করোনায় আক্রান্ত হওয়ার খবরও পাওয়া গেছে।

 
Electronic Paper