কুমিল্লায় পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬

কুমিল্লায় পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

কুমিল্লা প্রতিনিধি ২:০৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

print
কুমিল্লায় পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ আটক ৫

কুমিল্লার আলেখাচর ও দেবিদ্বার গোপালনগর এলাকায় পৃথক অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মূল্যের ২৫ হাজার পিস ইয়াবাসহ ৫ মাদককারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক কারবারে ব্যবহৃত মাইক্রোবাস, সিলভার রংয়ের ১৪টি চুম্বক ও দুটি মোবাইল জব্দ করা হয়।

শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলার পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার শাখাওয়াত হোসেন এসব তথ্য জানান। 

আটক হওয়া মাদক কারবারিরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার গল্লাই পাঁচধারা গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মো. হানিফ (৩০), বি-পাড়া উপজেলার বাঘড়া গ্রামের ছিদ্দিকুর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৩৫) ও নাজমুল মিয়া (২৬), একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে রেজাউল করিম (৪২) এবং বি-বাড়িয়া জেলার কসবা উপজেলার নয়নপুর গ্রামের মৃত অহেদ সরকারের ছেলে মো. আলাল সরকার (৩০)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, টেকনাফ থেকে আসা ইয়াবার চালান আসছে এমন খবরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কয়েকটি স্থানে টহল জোরদার করে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে মাদক বহনকারী মাইক্রোবাসটি কুমিল্লার আলেখারচর বিশ্বরোড এলাকায় আসার পর ডিবি পুলিশের একটি টিম মাইক্রোবাসটি আটক করে। 

পরে মাইক্রোবাসের পেছনের অংশের বডির তলার সঙ্গে সংযুক্ত অতিরিক্ত চাকার রিংয়ে ২০ হাজার ইয়াবার ৭টি প্যাকেট চুম্বকের মাঝে স্কচটেপ দিয়ে পেঁচানো অবস্থায় ছিল। এ সময় গাড়ির চালক হানিফকে আটক করা হয়।

এদিকে একই রাতে জেলার দেবিদ্বার উপজেলার গোপালনগর রাস্তায় যানবাহন তল্লাশি করে ৫ হাজার ইয়াবাসহ ৪ জনকে আটক করে ডিবি পুলিশ।

সংবাদ সম্মেলনে কুমিল্লা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান ও কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) তানভীর সালেহীন ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।