ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

কর্তব্যে কখনো অবহেলা করিনি: খোকন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৮:০০ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

ঢাকা শহরের উন্নয়নের ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখতে আগামী নির্বাচনে পুনরায় সমর্থন কামনা করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন। তিনি বলেন, কর্তব্যে অবহেলা করিনি। মায়ের মতো এ শহরকে ভালোবেসেছি। জীবন দিয়ে কথা রাখার চেষ্টা করেছি। কতটুকু করতে পেরেছি সে ভার আপনাদের।

মঙ্গলবার (১২ নভেম্বর) কামরাঙ্গীরচরের রসুলপুর মাঠে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কামরুল ইসলাম কমিউনিটি সেন্টার কাম মার্কেটের উদ্বোধন উপলক্ষে এ সভার আয়োজন করা হয়।

প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে কমিউনিটি সেন্টার কাম মার্কেটটি নির্মাণ করা হয়েছে। ১৫ কাঠা জমির ওপর নির্মিত ৫ম তলাবিশিষ্ট এ স্থাপনায় ১৬০০ অতিথির আসন ব্যবস্থা, কার পার্কিং, ব্যায়ামাগার, কমিশনার কার্যালয়, লাইব্রেরি, লিফটের ব্যবস্থা এবং ৭৬টি দোকানের ব্যবস্থা রয়েছে।

সাঈদ খোকন বলেন, সাবেক মেয়র মোহাম্মদ হানিফ নগরবাসীকে দেয়া উন্নয়নের প্রতিশ্রুতি রক্ষা করেছেন। তার রক্তের উত্তরাধিকারী হিসেবে নগরবাসীর কল্যাণে আমিও আমার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করব ইনশাআল্লাহ। রাজধানী ঢাকা এখন উন্নয়নের স্রোতধারায় বদলে যাওয়া এক নতুন নগরী।

কামরাঙ্গীরচরের ৩টি ওয়ার্ডে নেয়া বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে তিনি বলেন, আগামীতেও ঢাকাবাসীর ভোটে নির্বাচিত হলে আরও একটি কামরাঙ্গীরচর উপহার দেয়া হবে। এ এলাকায় ড্রেনেজসহ বিভিন্ন উন্নয়ন কাজ করার ফলে ঢাকা শহরে জলাবদ্ধতা হলেও এখানে জলাবদ্ধতা হয় না।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে সভায় স্থানীয় এমপি অ্যাডভোকেট কামরুল ইসলাম, কামরাঙ্গীচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজি মো. আবুল হোসেন সরকার, সাধারণ সম্পাদক হাজি সোলায়মান, ৫ ও ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ্ মো. ইমদাদুল হক, প্রধান প্রকৌশলী রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 
Electronic Paper