সড়কে গেল ৯ প্রাণ

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৩ কার্তিক ১৪২৬

সড়কে গেল ৯ প্রাণ

ডেস্ক রিপোর্ট ১০:০৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

print
সড়কে গেল ৯ প্রাণ

রাজশাহীর গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুজন আম ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে কামারপাড়া এলাকায় আমভর্তি ট্রাক খাদে উল্টে পড়ে ঘটনাস্থলেই আম ব্যবসায়ী দুজন নিহত হন।

নিহতরা হলেন- যশোরের ঝিকরগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নূরুজ্জামান (৫৫) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান (৫২)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, খুব ভোরে আমবোঝাই একটি মিনি ট্রাক চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। সে সময় কামারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বিপরীত পাশে খাদে উল্টে যায়।

এদিকে খুলনায় ২, ঠাকুরগাঁও, হবিগঞ্জ, ঢাকা, কিশোরগঞ্জ ও নাটোরে একজন করে নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো প্রতিবেদন-

খুলনায় ২ ব্যবসায়ীর মৃত্যু : খুলনায় সড়ক দুর্ঘটনায় দুজন পোনা মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। গতকাল দুপুরে নগরীর বাইপাস সড়কের আড়ংঘাটা শহীদের মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আরিফুল ইসলাম (১৫) ও ইনসান (২৫)। নিহত আরিফুল দিঘলিয়ার ব্রহ্মগাতী গ্রামের হান্নানের ছেলে ও ইনসান একই গ্রামের ইমারত মোড়লের ছেলে।

গতকাল দুপুর ১২টা ৫ মিনিটে খুলনা থেকে একটি নছিমন যশোরের দিকে যাচ্ছিল। নছিমনটি বাইপাস সড়কের আড়ংঘাটার শহীদের মোড়ে পৌঁছালে দ্রুতগামী কোনো পরিবহনের সঙ্গে ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়ে।

ঠাকুরগাঁওয়ে বাসচাপায় নিহত ১ : গতকাল সকালে উপজেলার পীরগঞ্জ-ঠাকুরগাঁও সড়কে মিনিবাসের চাপায় এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার তেতুঁলতলায় পীরগঞ্জগামী সুরুচি পরিবহনের একটি মিনিবাস ঠাকুরগাঁওগামী একটি মোটরসাইকেলকে চাপা দেয়। ঘটনাস্থলেই রমজান আলী (৩৫) মারা যান। তিনি উপজেলার ৩ নম্বর খনগাঁও ইউনিয়নের চাঁদগাঁও গ্রামের ভুবন আলীর ছেলে বলে জানান।

হবিগঞ্জে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুরে বাসের ধাক্কায় ব্যবসায়ী ফিরোজ মিয়া (৪৫) নিহত হয়েছেন। নিহত ফিরোজ মিয়া উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আলিনগর গ্রামের ফজলু মিয়ার ছেলে। গতকাল বেলা ১১টায় এ ঘটনা ঘটে। এ সময় উত্তেজিত জনতা প্রায় একঘণ্টা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে রাখে।

ঢাকায় সাইকেল আরোহী নিহত : রাজধানীর সায়েদাবাদ জনপদ মোড়ে ট্রাকের ধাক্কায় সাইফুল ইসলাম (৩২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

কিশোরগঞ্জে নিহত ১ : কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় খাইরুল ইসলাম নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। গত বুধবার সন্ধ্যায় কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক সড়কের কালিকাপ্রসাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত খাইরুল ইসলাম উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরারচর গ্রামের বাসিন্দা। তিনি পেশায় পরিবহন ব্যবসায়ী ছিলেন।

নাটোরে কিশোর নিহত : নাটোরের নলডাঙ্গা উপজেলার জামতৈল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় অপূর্ব কুমার দাস (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে তার অপর এক সহপাঠী। গতকাল দুপুরের দিকে পিপরুল-ভাতুরিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।