ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ | ৫ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

শেখ সেলিমের জামাতা শংকা মুক্ত নন

নিজস্ব প্রতিবেদক
🕐 ৩:০৩ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০১৯

শ্রীলঙ্কায় গির্জা ও পাঁচ তারকা হোটেলে গত রোববারের ভয়াবহ হামলায় গুরুতর আহত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মেয়ে জামাই মশিউল হক চৌধুরী এখনো শংকা মুক্ত নন বলে জানা গেছে। শেখ ফজলুল করিম সেলিম তার জামাতার সর্বশেষ অবস্থা সম্পর্কে জানিয়েছেন যে, তিনি এখনেও শ্রীলঙ্কার আনশ্রী সেন্ট্রাল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন। তিনি এখনো শংকা মুক্ত নন। তবে শারিরীক অবস্থার উন্নতি হয়েছে।

 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে জানাজার মাঠ দেখতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, তার জামাতার শরীর থেকে তিন লিটার রক্ত বের হয়ে গেছে। অস্ত্র পচার করা হয়েছে। লিভারে বোমার স্পিলিন্টার পাওয়া গেছে। স্টমাক কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন আইসিইউতে আছে। ৭২ ঘণ্টা পার না হলে কিছু বলা যাবে না। তার পায়ের যে অবস্থা তাতে এখন হাসপাতাল থেকে সরানো সম্ভব নয়।

শেখ সেলিমের ছোট ভাই শেখ ফজলুর রহমান মারুফ বলেন, বুধবার (২৪ এপ্রিল) দুপুর ১টা ১০ মিনিটে শ্রীলঙ্কা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে জায়ানের মরদেহ আসবে। বাদ আসর বনানী চেয়ারম্যান বাড়ি মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন করা হবে। 

এদিকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফয়েল আহমেদ বলেন, ‘এ ঘটনায় আমরা মর্মাহত, ক্ষতিগ্রস্ত। আমি ব্যক্তিগতভাবেও অত্যন্ত মর্মাহত। শেখ সেলিম আমার অত্যন্ত কাছের মানুষ। তার নাতীর এ ঘটনা একটি পরিবারের উপর নির্মম আঘাত। আপনারা জানেন কাল লাশ আসবে, বনানী মাঠে জানাজা হবে, আপনারা সবাই দোয়া করবেন।’

 
Electronic Paper