মাশরাফি হলেন সংসদীয় স্থায়ী কমিটির সদস্য

ঢাকা, বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি ২০১৯ | ৯ ফাল্গুন ১৪২৫

মাশরাফি হলেন সংসদীয় স্থায়ী কমিটির সদস্য

নিজস্ব প্রতিবেদক ১২:১২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১১, ২০১৯

print
মাশরাফি হলেন সংসদীয় স্থায়ী কমিটির সদস্য

একাদশ জাতীয় সংসদে নড়াইল-২ আসন থেকে নির্বাচিত বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে। আর এই কমিটির সভাপতি করা হয়েছে ভোলা-৪ আসান (চরফ্যাশন-মনপুরা) থেকে নির্বাচিত সাবেক উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে।

রোববার (১০ ফেব্রুয়ারি) ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সংসদ অধিবেশেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গঠিত ১০টি সংসদীয় কমিটির সদস্যদের নাম প্রস্তাব করেন। এ সময় কমিটির সভাপতি পদে সাবেক মন্ত্রীদের অগ্রাধিকার দেওয়া হয়।

সাবেক সমাজ কল্যাণমন্ত্রী রাশেদ খান মেননকে একই মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজারকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। সাবেক উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে। এ কমিটিতে মাশরাফি বিন মর্তুজাকে সদস্য করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বীরেন শিকদার, নাজমুল হাসান, মাহাবুব আরা বেগম গিনি ও জুয়েল আরেং।