ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সুনির্দিষ্ট অভিযোগে মাহি গ্রেপ্তার : স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেস্ক
🕐 ৪:১৫ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২৩

সুনির্দিষ্ট অভিযোগে মাহি গ্রেপ্তার : স্বরাষ্ট্রমন্ত্রী

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার (১৮ মার্চ) রাজধানীর তেজগাঁওয়ে এতিমখানায় খাবার বিতরণ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গাজীপুরের কমিশনার মোল্যা নজরুল ইসলামের বিরুদ্ধে ফেসবুক লাইভে এসে মাহি কিছু বক্তব্য দিয়েছেন। এ জন্য মামলা হয়েছে। আমি সব কিছু জানি না, শুনেছি। মাহির অভিযোগও তদন্ত করা হবে। তদন্তে সবকিছু বেরিয়ে আসবে।

পুলিশ হত্যা মামলার পলাতক আসামি আরাভ খানের বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, ইন্টারপোলের সহায়তায় আরাভকে ফিরিয়ে আনতে সব ধরনের চেষ্টা চলছে। ইতোমধ্যে ইন্টারপোলের সহযোগিতা চাওয়া হয়েছে।

এর আগে, ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় শনিবার (১৮ মার্চ) দুপুরে চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার (১৭ মার্চ) সকালে ফেসবুক লাইভে মাহি ও তার স্বামী পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ নিয়ে প্রতিপক্ষকে জমি দখল দেওয়ার চেষ্টা’র অভিযোগ করেন। সোশ্যাল মিডিয়ায় মানহানিকর তথ্য প্রচারের অভিযোগে সেদিন রাতেই ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার উপপরিদর্শক মোহাম্মদ রোকন মিয়া। এই মামলায় প্রধান আসামি রকিব সরকার এবং দ্বিতীয় আসামি মাহিয়া মাহি।

 

 
Electronic Paper