বুধবার, ০৭ ফেব্রুয়ারি, ২০১৮
বিমানের আসনে মিললো সোয়া ৯ কেজি স্বর্ণ
খোলা কাগজ প্রতিবেদক
Published : 2018-05-17 15:21:00
বিমানের আসনে মিললো সোয়া ৯ কেজি স্বর্ণ

রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে মালয়েশিয়া হতে আগত বিমানের আসনের নিচ থেকে পরিত্যক্ত অবস্থায় ৯.২৮০ কেজি স্বর্ণ উদ্ধার করছে ঢাকা কাস্টমস হাউজ।

বৃহস্পতিবার সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি ৮৭ নম্বর ফ্লাইটে অভিযান চালিয়ে এসব স্বর্ণ জব্দ করা হয়।
কাস্টম হাউস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বিমানবন্দরে বিজি ৮৭ ফ্লাইটটি অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউসের একটি দল বিমানটিতে তল্লাশি চালায়। এসময় পরিত্যক্ত অবস্থায় ৩০এফ সিটের নিচ থেকে ৮০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। বারগুলো কালো স্কচটেপে মোড়ানো অবস্থায় পাওয়া যায়। পরে বিভিন্ন সংস্থার উপস্থিতিতে খুলে বের করা হয়।




সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
সম্পাদক ও প্রকাশক : মো: আহসান হাবীব
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত খোলাকাগজ ২০১৬
সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: বসতি হরাইজন এ্যাপার্টমেন্ট নং ১৮/বি, হাউজ-২১, রোড-১৭, বনানী বাণিজ্যিক এলাকা, ঢাকা-১২১৩।
ফোন : +৮৮-০২-৯৮২২০২১, ৯৮২২০২৯, ৯৮২২০৩২, ৯৮২২০৩৬, ৯৮২২০৩৭, ফ্যাক্স: ৯৮২১১৯৩, ই-মেইল : kholakagojnews@gmail.com
var _Hasync= _Hasync|| []; _Hasync.push(['Histats.start', '1,3452539,4,6,200,40,00010101']); _Hasync.push(['Histats.fasi', '1']); _Hasync.push(['Histats.track_hits', '']); (function() { var hs = document.createElement('script'); hs.type = 'text/javascript'; hs.async = true; hs.src = ('//s10.histats.com/js15_as.js'); (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(hs); })();