ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মানুষের ভাগ্য বদলের জন্য আমরা লড়াই করে যাচ্ছি : প্রধানমন্ত্রী

 নিজস্ব প্রতিবেদক
🕐 ৫:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ০৭, ২০২২

মানুষের ভাগ্য বদলের জন্য আমরা লড়াই করে যাচ্ছি : প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, বাবা-মা সব হারিয়ে বাংলাদেশের মানুষের জন্য কাজ করছি। যে কারণে আমার বাবা সংগ্রাম করেছেন আমি সেই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। বাংলার মানুষের কাছে আমি কৃতজ্ঞ, বার বার ভোট দিয়ে আমাদেরকে নির্বাচিত করেছেন।

 

এ সময় কক্সবাজারের মানুষকে ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, আপনারা ২০১৮ সালে আমাদের প্রার্থীদের ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। এই কক্সবাজারের উন্নয়ন জিয়া, এরশাদ ও খালেদা কেউই করেনি।

আমরা যখন থেকে ক্ষমতায় এসেছি তখন থেকে এই কক্সবাজারের উন্নয়ন করেছি। আজকেও ২৯টি প্রকল্প উদ্বোধন করেছি। এগুলো আপনাদের জন্য আমার উপহার।

কক্সবাজারের শহীদ শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এর আগে আজ বুধবার বিকেল ৪টার দিকে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভাস্থলে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী সভাস্থলে পৌঁছার সঙ্গে সঙ্গে স্টেডিয়ামে উপস্থিত লাখো নেতাকর্মী ‘জয় বাংলা’,‘জয় বঙ্গবন্ধু’ স্লোগানে তাকে স্বাগত জানান। প্রধানমন্ত্রীও হাত নেড়ে নেতাকর্মীদের শুভেচ্ছো জানান।

 
Electronic Paper