ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর জন্মদিনে খোলা কাগজের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক
🕐 ১০:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৮

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে দৈনিক খোলা কাগজ-এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। গতকাল মঙ্গলবার বিকালে সচিবালয়ে তথ্যমন্ত্রীর দপ্তরে উপস্থিত হয়ে খোলা কাগজের ভারপ্রাপ্ত সম্পাদক ড. কাজল রশীদ শাহীন মন্ত্রীকে শুভেচ্ছা জানান। এ সময় জ্যেষ্ঠ প্রতিবেদক জাফর আহমদও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর ৭২তম জন্মদিন ছিল গত সোমবার (১২ নভেম্বর)। জন্মদিনে তথ্য মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন তাকে। তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু খোলা কাগজের শুভেচ্ছা গ্রহণ করেন।    
এ সময় তিনি গত আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে অর্ধমাসব্যাপী চলা বিশেষ আয়োজন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন এবং ২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার রায় নিয়ে বিশেষ আয়োজনসহ অন্যান্য আয়োজনের ভূয়সী প্রশংসা করেন। তথ্যমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, খোলা কাগজ অতীতের মতো মুক্তিযুদ্ধের প্রশ্নে আপসহীন থেকে পথচলা অব্যাহত রাখবে। মন্ত্রীকে খোলা কাগজ কার্যালয় পরিদর্শনের আমন্ত্রণ জানানো হলে শিগগিরই আসবেন বলে আশা প্রকাশ করেন। খোলা কাগজের পক্ষ থেকে মন্ত্রীর সুন্দর কর্মময় জীবন ও দীর্ঘায়ু কামনা করা হয়।

 
Electronic Paper