সংসদে রওশন এরশাদের খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

ঢাকা, সোমবার, ৮ আগস্ট ২০২২ | ২৪ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সংসদে রওশন এরশাদের খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট
🕐 ৯:২৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০২২

সংসদে রওশন এরশাদের খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

দীর্ঘদিন অসুস্থ থাকার পর সুস্থ হয়ে জাতীয় সংসদ অধিবেশনে যোগ দিয়েছেন বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। এ সময় তার খোঁজ-খবর নিয়েছেন সংসদ নেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার জাতীয় সংসদে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নেন রওশন এরশাদ। অধিবেশন চলাকালে রওশন এরশাদের খোঁজ-খবর...নিতে সংসদ নেতা প্রধানমন্ত্রী নিজেই চলে যান বিরোধী দলের নেতার আসনের সামনে। প্রধানমন্ত্রী এ সময় তার সঙ্গে কুশল বি‌নিময় ক‌রেন ও সুস্বাস্থ্য কামনা ক‌রেন।

প্রায় আট মাস থাইল্যান্ডে চিকিৎসা শেষে গত ২৭ জুন দুপুর সাড়ে ১২টার দিকে দেশে ফিরেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য গোলাম মসীহ জানান, রওশন এরশাদ বিমানবন্দর থেকে সরাসরি গুলশানে হোটেল ওয়েস্টিনে চলে যান। ঢাকায় অবস্থানকালে রওশন এরশাদ সেখানেই থাকবেন...। আগামী ৩০ জুন বাজেট অধিবেশনের সমাপনী দিনে উপস্থিত থাকবেন তিনি। পরে আগামী ৪ জুলাই রুটিন চেকআপের জন্য আবারো থাইল্যান্ড চলে যাবেন।

গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে ছিলেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ।

 
Electronic Paper