ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাসের ধাক্কায় পুলিশ ভ্যানের ১৩ পুলিশ আহত

ডেস্ক রিপোর্ট
🕐 ৫:১৫ অপরাহ্ণ, মে ২১, ২০২২

বাসের ধাক্কায় পুলিশ ভ্যানের ১৩ পুলিশ আহত

চট্টগ্রামে শিল্প পুলিশের দুটি পিকআপ ভ্যানকে ধাক্কা দিয়েছে সিটি সার্ভিসের একটি বেপরোয়া বাস। এতে শিল্প পুলিশের অন্তত ১৩ সদস্য আহত হয়েছেন। তারা প্যারেড শেষ করে ফিরছিলেন।

শনিবার (২১ মে) সকাল পৌনে ১০টার দিকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানার সাগরিকা একে খান গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যরা হলেন—শামীম হোসেন (২২), রিমি (২২), জসিম (২৩), মানিক (২৪), সজীব (২১), সালাউদ্দিন (২২), সৈকত (২২), মাহাবুল (২৬), জসিম (২৩), জান্নাত (২২), রুম্পা (২১), উইনপ্রু (২২) ও মাসুদ (২৩)।

পাহাড়তলী-হালিশহর এলাকার দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক শিল্পী রাণী দেবনাথ বলেন, প্যারেড শেষ করে তিনটি পিকআপ ভ্যান করে শিল্প পুলিশের ৩৯ সদস্য ফিরছিলেন। দুটি পিকআপ মূল সড়কে ওঠার সময় সিটি সার্ভিসের একটি বেপরোয়া বাস ধাক্কা দেয়। এসময় দুই পিকআপে থাকা পুলিশ সদস্যরা গুরুতর আহত হন। তাদের কারো মাথা ফেটেছে, কারো কোমর ভেঙেছে, কেউ মাথায় আঘাত পেয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান জানান, শনিবার দুপুরে শিল্প পুলিশের ১৩ সদস্যকে আহত অবস্থায় চমেক হাসপাতালে আনা হয়। তাদের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 
Electronic Paper