ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নেত্রকোনায় পিকআপের ধাক্কায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক
🕐 ১১:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

নেত্রকোনায় পিকআপের ধাক্কায় নিহত ৩

নেত্রকোনায় দাঁড়িয়ে থাকা ট্রাক মাছবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দিলে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের চল্লিশা ইউনিয়নেরর বাগড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যাবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান। এসময় গাড়িতে থাকা অপর একজন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাছবাহী পিকআপ ভ্যানটি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসে। রাতে বাগড়া বাজার এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকটিকে ধাক্কা দেয় পিকআপটি। এতে ঘটনাস্থলেই মারা যান মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাতো ভাই জনি মিয়া। এছাড়া মারাত্মকভাবে আহত পিকআপ চালক আবুচানকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত আরেকজনকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ বলেনন, নিহতদের মধ্যে রনি মিয়া ও জনি মিয়ার মরদেহ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে এবং পিকআপ চালক আবুচানের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

 
Electronic Paper