ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

চিকিৎসককে মারধরের ঘটনায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫

ময়মনসিংহ ব্যুরো
🕐 ৩:৩৯ অপরাহ্ণ, জুলাই ০৭, ২০২১

চিকিৎসককে মারধরের ঘটনায় যুবলীগ নেতাসহ গ্রেফতার ৫

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃব্যরত চিকিৎসককে মারধর ও লাঞ্চিতের মামলায় উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবুল আলম মনিসহ ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত অন্যরা হলো- কামরুজ্জামান, জুয়েল, রানা দে ও শরীফ। এদের সকলেই আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে।

এদিকে এ হামলার জন্য বুধবার সকাল ৯টা থেকে সকাল ১১টা পর্যন্ত হাসপাতালে কর্মবিরতি পালন করেছেন হাসপাতালের চিকিৎসকরা।

থানায় দায়ের হওয়া মামলা সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবুল আলম মনি হাসপাতালের নাম্বারে ফোন দেন। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসককে যুবলীগ সভাপতি মনি তার বাসায় গিয়ে তার মা’র করোনা উপসর্গের নমুনা আনার জন্য বলেন। এ সময় হাসপাতালে জরুরি বিভাগে কর্তব্যরত ছিলেন ডা. এএইচএম সালেকীন মামুন। ডা. মামুন জানান এখন বাসায় গিয়ে নমুন আনার নিয়ম নেই। তিনি যেন রোগিকে হাসপাতালে নিয়ে আসেন। এ কথা বলার কিছুক্ষন পর যুবলীগ সভাপতি মনি তার দলবল নিয়ে হাসপাতালে আসেন।

এক পর্যায়ে তারা চিকিৎসক ডা. মামুনকে মারধর ও লাঞ্চিত করেন। বিষয়টি জানাজানি হলে চিকিৎসকদের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়ে। এ ঘটনায় রাতে মুক্তাগাছা থানায় মামলা দায়ের করেন ডা. মামুন। পরে পুলিশ রাতেই উপজেলা যুবলীগ সভাপতি মনিকে গ্রেপ্তার করে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রাতেই ডা. মামুন বাদী হয়ে উপজেলা যুবলীগ সভাপতি মাহবুবুল আলম মনির নাম উল্লেখ করে অজ্ঞাত আরো সাত আট জনকে আসামী করে মামলা করেন। আমরা মনিসহ ৫ জনকে গ্রেপ্তার করে এদের সকলেই আদালতে পাঠিয়ে দেয়া হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

 
Electronic Paper