ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ময়মনসিংহ মেডিকেলে আরও ১১ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো
🕐 ৫:০৩ অপরাহ্ণ, জুলাই ০৪, ২০২১

ময়মনসিংহ মেডিকেলে আরও ১১ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন ও উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন।

রোববার (৪ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন।

করোনায় মৃতরা হলেন- ময়মনসিংহ সদরে সালেহিন আহমেদ সাদেক (৩৫) ও এলাচি বেগম (৪০)। ঈশ্বরগঞ্জের সরবিন্দু (৭২) ও বানু চন্দ্র দাস (৫৬), মুক্তাগাছার নারায়ন পাল (৭৫) ও টাঙ্গাইল শফিপুরের শামসুল হক (৭০)।

উপসর্গে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের খাতেমুন্নেসা (৯৬), ত্রিশালরের রাশিদা বেগম (৬০), জামালপুর সদরের আব্দুর রশিদ (৬৫), গাজীপুর শ্রীপুরের হেলাল মিয়া (৪০) ও সুমতি পাল (৩৫)।

ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন আরো বলেন, ‘করোনা ইউনিটের আইসিইউতে ২২ জনসহ মোট ২৭২ রোগী চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৩৭ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন।’

এদিকে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব ও অ্যান্টিজেন পরীক্ষায় মোট ৭১৭টি নমুনা পরীক্ষা করে ১৮৪ জনের করোনা শনাক্ত হয়েছে।

এর মধ্যে সদর উপজেলার ১৩২ জন, ঈশ্বরগঞ্জের দুজন, মুক্তাগাছার তিনজন, গৌরীপুরের চারজন, ত্রিশালের ১৪ জন, ভালুকার দুজন, ফুলবাড়িয়ার তিনজন, ফুলপুরের তিনজন, তারাকান্দার পাঁচজন, হালুয়াঘাটের একজন, গফরগাঁওয়ের পাঁচজন, নান্দাইলের ১০ জন।

 
Electronic Paper