ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সাবেক প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ, তরুণী গ্রেপ্তার

ফরিদ আহম্মেদ রুবেল, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
🕐 ৩:২১ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২১

সাবেক প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দেয়ার অভিযোগ, তরুণী গ্রেপ্তার

শেরপুরের শ্রীবরদীতে সদ্য বিবাহিত স্ত্রী রেখে গোপনে অবৈধভাবে মেলামেশা করতে যাওয়া জিহানুল ইসলাম জিহানের (২৫) পুরুষাঙ্গ তার সাবেক প্রেমিকা রীনা খাতুন (২২) ধারালো চাকু দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। জিহান শ্রীবরদী উপজেলার ষাইটকাঁকড়া গ্রামের আবু সামার ছেলে। জিহানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (৯ এপ্রিল) রাতে উপজেলার বকচর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে শ্রীবরদী থানার পুলিশ রীনাকে গ্রেপ্তার করেছে। রীনা অসুস্থ হয়ে পড়ায় পুলিশি হেফাজতে জেলা সদর হাসপাতালে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জিহানের সাথে উপজেলার বকচর গ্রামের আশরাফ আলীর মেয়ে রীনার প্রেমের সম্পর্ক ছিল। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই-বোন। সম্প্রতি জিহান পারিবারিকভাবে অন্যত্র বিয়ে করে ফেলেন। এতে মনে ক্ষোভ জন্ম নেয় প্রেমিকা রীনার। গতকাল শুক্রবার রাতে রীনা তার সাবেক প্রেমিক জিহানকে ডেকে নিজ বাড়িতে নিয়ে যায়। একপর্যায়ে তার সাথে মেলামেশা করতে গেলে ধারালো চাকু দিয়ে আকস্মিকভাবে জিহানের পুরুষাঙ্গ কেটে দেয়। এ সময় জিহান চিৎকার শুরু করলে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থা গুরুতর হওয়ায় রাতেই তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে, পরে ঢাকার পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান বলেন, এ ঘটনায় আহত জিহানের বাবা আবু সামা বাদী হয়ে রীনা খাতুন ও তার ছোট বোন রীতা আক্তারকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা আরও দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ রীনা খাতুনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনা এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

 

 
Electronic Paper