ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ময়মনসিংহে দুই কিশোর গ্রুপের সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত

রাকিবুল হাসান রুবেল, ময়মনসিংহ
🕐 ৪:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ০২, ২০২১

ময়মনসিংহে দুই কিশোর গ্রুপের সংঘর্ষে স্কুলশিক্ষার্থী নিহত

ময়মনসিংহের মুক্তাগাছায় দুই কিশোর গ্রুপের সংঘর্ষে বিজয় সাহা (১৬) নামে এক স্কুলশিক্ষার্থী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। নিহত বিজয় সাহা পৌর শহরের ৩ নম্বর ওয়ার্ডের দড়ি চারানী বাজার এলাকার লিটন সাহার ছেলে এবং স্থানীয় একটি বিদ্যায়লের ১০ম শ্রেণির ছাত্র।

মুক্তাগাছা থানার ওসি দুলাল আকন্দ জানান, বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যার পর রাকিবের মোটরসাইকেলের সাথে তার প্রতিপক্ষের (পুলিশ নাম প্রকাশে অনিচ্ছুক) মোটরসাইকেলের ধাক্কাকে কেন্দ্র করে বাগবিতন্ডা হয়। এরই জেরে রাত ১১টার দিকে মুক্তাগাছা জমিদার বাড়ির সামনের মাঠে দুই পক্ষ সংঘর্ষের ঘটনা ঘটে। দৌড়ে পালাতে গিয়ে বিজয় সাহা পড়ে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে বুকে ও একাধিকস্থানে ছুরিকাঘাতে গুরুতর আহত করে। এসময় সংঘর্ষে বিজয় সাহা ও আবিরসহ ৪ জন আহত হয়।

পরে বিজয় সাহা ও আবিরকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত ১টার দিকে বিজয় সাহা মারা যায়। অপর আহত দুইজন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়।

ওসি দুলাল আকন্দ আরও জানান, এ ঘটনায় এখনো মামলা হয়নি। কাউকে আটক করাও সম্ভব হয়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।


 
Electronic Paper