ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার

এম. সুরুজ্জামান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
🕐 ৭:৪৮ অপরাহ্ণ, এপ্রিল ০১, ২০২১

নালিতাবাড়ীতে ভারতীয় মদসহ মাদক কারবারী গ্রেফতার

শেরপুরের নালিতাবাড়ীতে আমদানি নিষিদ্ধ ভারতীয় ৮ বোতল রয়েল স্টেজ ব্ল্যান্ডেড হুইস্কি ও ৫১ বোতল ফেনসিডিলসহ হেমন্ত সাংমা (৪৫) নামে এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১ এপ্রিল) ভোরে উপজেলার বিশগিরিপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। হেমন্ত সাংমা বিশগিরি পাড়া গ্রামের থমাস সাংমার ছেলে। এসময় আরও একজন পালিয়ে যায়।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিয়মিত টহলের অংশ হিসেবে নালিতাবাড়ীর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নেতৃত্বে বৃহস্পতিবার ভোরে উপজেলার কাকরকান্দি বাজারে পুলিশি টহল চলছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশগিরি পাড়া এলাকায় কাকরকান্দি-রামচন্দ্রকুড়া পাকা সড়কে হেমন্ত সাংমাকে আটক করে তার দেহ তল্লাশি করা হয়। তল্লাশি করে তার সাথে থাকা একটি স্কুলব্যাগ ভর্তি ৮ বোতল রয়েল স্টেজ ব্ল্যান্ডেড হুইস্কি ও ৫১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই সটকে পড়ে সঙ্গে থাকা আরও এক মাদক পাচারকারী।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, আটককৃত হেমন্ত সাংমার বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

 
Electronic Paper