ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ৩ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ঈশ্বরগঞ্জে এক বয়স্ক ব্যক্তির লাশ উদ্ধার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি
🕐 ৫:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২০

ঈশ্বরগঞ্জে এক বয়স্ক ব্যক্তির লাশ উদ্ধার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় জাহেদ মিয়া নামে এক ৭০ বছরের বয়স্ক ব্যক্তির লাশ উদ্ধার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। উপজেলার সোহাগী ইউনিয়নের বৃ-কাঠালিয়া গ্রামে নিহত ব্যক্তির বাড়ি। তবে মৃত্যুর ঘটনাটি রহস্যজনক বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

শনিবার সকাল ৯টার দিকে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। মৃত্যুর ঘটনাটি সকাল ৬টার দিকে হয়ে থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহতের স্ত্রী জুবেদা খাতুন (৬০) বলেন, তার স্বামী তাহাজ্জুদের নামাজ পরে ফজরের নামাজের জন্য বের হয়েছিল। ফিরতে দেরি হওয়ায় তাকে খোঁজ করতে গেলে, বাড়ির পাশে কাঁঠাল গাছের নিচে পড়ে থাকতে দেখেন। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

উদ্ধারের সময় জাহেদ মিয়ার গলায় কাপড়ের টুকরো জড়ানো ছিল বলে জানান তিনি। যে গাছের নিচ থেকে লাশ উদ্ধার করা হয়েছে সেখানেও কাপড়ের টুকরো ঝুলানো অবস্থায় পাওয়া গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, জাহেদ মিয়া ২৫ বছর আগে তার চাচাতো ভাই সুলতানের কাছ থেকে ১২০০ টাকা দিয়ে কয়েক শতক জায়গা কিনেন। জায়গা এতদিন পর্যন্ত ভোগ দখল করলেও রেজিস্ট্রি করার বাকি ছিল জাহেদ মিয়ার। এ জন্য বার বার সুলতানা মিয়াকে বললেও জায়গা রেজিস্ট্রি করে দিতে সে টালবাহানা করতে থাকে। এজন্যে কয়েকদফা সালিশের ব্যবস্থা করেও সুরাহা পাননি জাহেদ মিয়া।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল কাদের মিয়া বলেন, সুলতান পলাতক রয়েছে। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। মামলার বিষয়ে এখনও কোন সিদ্ধান্ত হয়নি বলে জানান তিনি।

 
Electronic Paper