ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

নালিতাবাড়ীতে জমি নিয়ে সংঘর্ষ, ইউপি সদস্যসহ নিহত ২

এম. সুরুজ্জামান, নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি
🕐 ৭:৫২ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০২০

শেরপুরের নালিতাবাড়ীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে হওয়া সংঘর্ষে জয়নাল আবেদিন (৫৮) ও রিয়াজুল (৬৫) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। নিহত জয়নাল স্থানীয় ইউপি সদস্য। হামলা-পাল্টা হামলায় আহত হয়েছে আরও কয়েকজন। বুধবার (২৬ আগস্ট) সকালে উপজেলার পশ্চিম রাজনগর গ্রামে এই ঘটনা ঘটে।

 

এ বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত করছি। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার বনগাঁও গ্রাম সংলগ্ন নালিতাবাড়ী উপজেলার পশ্চিম রাজনগর গ্রামের বেশকিছু জমি নিয়ে স্থানীয় জিয়াউল ও ইয়াদ আলীদের মাঝে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আদালতে ‍মামলাও চলছে।

বুধবার সকালে জিয়াউলদের দখলে থাকা জমিতে জিয়াউল ও তার লোকজন রোপা-আমন ধানের চারা রোপণ করছিল। এসময় প্রতিপক্ষ ইয়াদ আলী ও তার লোকজন লাঠিসোটা নিয়ে অতর্কিতে জিয়াউলদের ওপর হামলা করে। এতে দুইপক্ষের মধ্যে মারামারি হলে কয়েকজন আহত হয়।

গুরুতর আহত অবস্থায় জিয়াউলের মামা ও পার্শ্ববর্তী ঝিনাইগাতি উপজেলার গৌরিপুর ইউনিয়ন পরিষদের বর্তমান সদস্য জয়নাল আবেদিন এবং ইয়াদ আলীর ছোট ভাই রিয়াজুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। দুপুরের দিকে তারা মারা যান।

 

 
Electronic Paper