ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বোমা সন্দেহে ঘিরে রাখা সেই লাগেজে মিলল মাথাবিহীন লাশ

ময়মনসিংহ প্রতিনিধি
🕐 ১১:৩৬ পূর্বাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

ময়মনসিংহ নগরের পাটগুদাম ব্রিজমোড় বাস টার্মিনাল এলাকায় একটি লাল রঙের ব্যাগ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। গতকাল রোববার বেলা ১১টা থেকে ব্যাগটি সেখানে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ব্যাগটি নিতে কেউ না আসায় সন্ধ্যার দিকে পুলিশে খবর দেওয়া হয়। বোমা সন্দেহে কড়া নিরাপত্তায় রাতভর ব্যাগটি পাহারা দেয় পুলিশ। পরে সোমবার সকালে পুলিশের বোমা বিশেষজ্ঞ দল ঘটনাস্থলে গিয়ে ব্যাগটি খুলে দেখতে পান মানুষের হাত-পা কাটা মৃতদেহ।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী দলের সদস্যরা লাগেজটি খুলে এক পুরুষের হাত-পা ও মাথা ছাড়া দেহের কিছু অংশ উদ্ধার করে।

ময়মনসিংহের পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন আজ সকাল সাড়ে ৯টার দিকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, লাশটি পুরুষের। ধারণা করা হচ্ছে হাত-পা ও মাথা কেটে অন্যত্র ফেলে রাখা হয়েছে। লাগেজের ভেতরে পলিথিনে পেঁচিয়ে প্লাস্টিকের বস্তায় ভরে দেহাংশটি রাখা হয়েছিল।

পুলিশ জানায়, পাটগুদাম বাস টার্মিনাল এলাকার একজন ব্যবসায়ী গতকাল বেলা ১১টার দিকে লাল রঙের একটি ট্রলি ব্যাগ পড়ে থাকতে দেখেন। দিনভর ব্যাগটি পড়ে থাকার পর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিষয়টি পুলিশকে জানানো হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাগটির ভেতর খুব ভারী কিছু আছে বলে সন্দেহ করে। পরে বোমা সন্দেহে ব্যাগটি ঘিরে রাখে পুলিশ। পরে সকালে পুলিশের বিশেষজ্ঞ দল ব্যাগটি খুলে দেখে, ভেতর চার স্তরে পলিথিন মোড়ানো কিছু রয়েছে। পলিথিন সরিয়ে হাত-পা কাটা একটি মৃতদেহ পাওয়া যায়, যা পুরুষের।

এদিকে রাতেই পুলিশের ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‌্যাবের সিইও লে. কর্নেল এফতেখার উদ্দিনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, এটি একটি ঠান্ডা মাথার হত্যাকাণ্ড। দেহাংশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিচয় ও দেহের অন্য অংশগুলো উদ্ধারে অভিযান চলছে।

স্থানীয় বাসিন্দারা জানান, সকাল থেকে ব্যাগটিতে মাছি বসতে শুরু করে। এতে অনেকের সন্দেহ হয় ব্যাগটিতে মানুষের লাশ থাকতে পারে। পাটগুদাম বাস টার্মিনাল এলাকা ময়মনসিংহ নগরের ব্যস্ততম এলাকা। গতকাল সন্ধ্যা থেকে ব্যাগটি ঘিরে ছিল উৎসাহী মানুষের ভিড়।

 

 
Electronic Paper