ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪ | ৭ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

সরিষাবাড়ীতে অটো চালকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, সরিষাবাড়ী
🕐 ৩:২৬ অপরাহ্ণ, মার্চ ১৫, ২০২৩

সরিষাবাড়ীতে অটো চালকের লাশ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে এক অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রীজের নিচ থেকে এ লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, সূবর্ণখালী নদীর বয়ড়া ব্রীজের নিচে কচুরিপানা থেকে স্বাধীন মিয়া (২৬) নামে অটোবাইক চালকের লাশ উদ্ধার করা হয়।

নিহত অটো চালক পাশের ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া গ্রামের মৃত জলিল খাঁ ছেলে।

গত মঙ্গলবার দুপুরে অটোবাইক নিয়ে জীবিকার তাগিদে বাড়ি থেকে বের হয়। রাত ৯টার দিকে তার স্ত্রীকে ফোন দিয়ে বয়ড়া ব্রীজে আছে কিছুক্ষণের মধ্যেই বাড়িতে চলে আসবে বলে জানায়। পরে রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করে। বুধবার সকালে বয়ড়া ব্রীজপাড় এলাকার জেলেরা নদী থেকে মাছ ধরার জন্য নদীতে নামলে একটি মৃত দেহ দেখতে পায়।

পরে স্থানীয়দের মাধ্যমে ঘটনা জানাজানি হলে স্বাধীনের পরিবার ঘটনাস্থলে এসে পরিচয় সনাক্ত করে। পরে সুরতহাল পর্যবেক্ষণ করে সরিষাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থলে নিহতের অটো বাইকটি পাওয়া যায়নি।

এবিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহব্বত কবীর জানান, ঘটনায় খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেছে। ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অটোবাইকটি উদ্ধার ও মামলার বিষয়ে পুলিশ কাজ করছে।

 
Electronic Paper