ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১২ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মাদক সেবনের প্রতিবাদ করায় পিটিয়ে আহত

সরিষাবাড়ী প্রতিনিধি
🕐 ৬:২৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৩

মাদক সেবনের প্রতিবাদ করায় পিটিয়ে আহত

জামালপুরের সরিষাবাড়ীতে মাদক সেবনের প্রতিবাদ করায় নারীসহ দুইজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার রাত ৯ টায় উপজেলার সাতপোয়া ইউনিয়নের ছাতারিয়া গ্রামের আব্দুর রশীদের বাড়ীর দক্ষিণে নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার ছাতারিয়া গ্রামের মজিবর মন্ডলের ছেলে কৃষক আব্দুর রশীদ সরিষা বিক্রি করে নিজ বাড়ীতে ফিরছিলেন। পথিমধ্যে তার বাড়ীর দক্ষিণে নদীর পাড়ে একই গ্রামের ৪/৫ জন যুবক গাজার আসর বসিয়ে গাজা সেবন করার সময় কৃষক আব্দুর রশিদ গাজা সেবনের গন্ধ পেয়ে এগিয়ে গিয়ে এর প্রতিবাদ করেন। এ নিয়ে আব্দুর রশীদ এর সাথে ছাতারিয়া’র একই গ্রামের বেলাল হোসেন এর ছেলে কাশেম (২৮) সহ ৪/৫ জন মধ্যে কথাকাটির এক পর্যায়ে তার কাছে সরিষা বিক্রির ১৭ হাজার নিয়ে নেয় এবং পিটুনি দিলে ডাকাডাকি করে সে দৌড়ে তার বাড়ীতে যায়।

এ সময় আব্দুর রশীদের স্ত্রী আঙ্গুরী বেগম ফিরাতে এলে তাকেও পিটিয়ে আহত করে কানের গহনা নিয়ে যায় বলে অভিযোগ রশিদের। পরে আব্দুর রশিদ ও তার স্ত্রী আঙ্গুরী বেগমকে তার পরিবারের লোকজন গুরুতর আহত অবস্থায় তাদেরকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় মাদক সেবনকারী কাশেমসহ অনান্যদের বিরুদ্ধে সরিষাবাড়ী থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে আহত আব্দুর রশীদ সাংবাদিকদের জানান।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে দোষীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 
Electronic Paper