বানভাসি মানুষের পাশে মানবিক ঈশ্বরগঞ্জ

ঢাকা, শনিবার, ১৩ আগস্ট ২০২২ | ২৯ শ্রাবণ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বানভাসি মানুষের পাশে মানবিক ঈশ্বরগঞ্জ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
🕐 ৭:৪০ অপরাহ্ণ, জুন ২৫, ২০২২

বানভাসি মানুষের পাশে মানবিক ঈশ্বরগঞ্জ

বন্যা কবলিত সিলেটে চলছে মানবিক সংকট। চারদিকে ত্রানের জন্য হাহাকার করছে মানুষ। নেই খাদ্য, সুপেয় পানি, ওষুধ। বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে ফেসবুক ভিত্তিক সংগঠন মানবিক ঈশ্বরগঞ্জ।

সিলেটের সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন ইসলামপুরে বইসাকান্দি, গনেশপুর, রাবাট পুনিরমোর গ্রামে বানভাসি জলবন্দি অসহায় মানুষের পাশে দাঁড়ায় মানবিক ঈশ্বরগঞ্জ টিম।

গতকাল জল বন্দি বন্যপ্লাবিত এলাকায় ২০০ পরিবারে মধ্যে ৫ দিনের শুকনো খাবার, পানি, ঔষধ, খাবার স্যালাইন,মোমবাতি, পানি বিশুদ্ধকরন ট্যাবলেট নৌকা নিয়ে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়।

এ সময় ছাতক থানা পুলিশের একটি দল টিমটিকে সহায়তা করে। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের অর্থায়ন ও সহযোগিতায় বানভাসিদের পাশে দাঁড়ানো হয়।

ত্রাণ কার্যক্রমে উপস্থিত ছিলেন এডমিন পারভেজ, শ্রাবণ মডারেটর সোহান, রনক, রানা, আশরাফুল,তনয়, সাব্বির, হারুন এবং আরো কিছু সেচ্ছাসেবী ভাই।

মানবিক ঈশ্বরগঞ্জ গ্রুপের এডমিন শ্রাবন বলেন, "আলহামদুল্লিাহ মানবিক ঈশ্বরগঞ্জ টিমের সকলের চেষ্টা ও অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে ত্রান বিতরণ সম্পন্ন হয়েছে, এজন্য মানবিক ঈশ্বরগঞ্জ এর পক্ষ থেকে সকলের প্রতি কৃতজ্ঞতা"

 
Electronic Paper