বাঁচতে চায় নাজমুল

ঢাকা, রবিবার, ২৯ মে ২০২২ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বাঁচতে চায় নাজমুল

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি
🕐 ৫:৪৩ অপরাহ্ণ, মে ১৪, ২০২২

বাঁচতে চায় নাজমুল

মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে দাবিত হচ্ছে মেধাবী নাজমুল, বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার গরিব পিতা মোঃ কালাম। বর্তমানে নাজমুল ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে। ময়মনসিংহের ভালুকা উপজেলার মল্লিকবাড়ী ইউনিয়নের নাজমুল উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের স্কয়ার মাস্টারবাড়ী এলাকার আব্দুল গণি মাস্টার স্কুল এন্ড কলেজ থেকে ২০২২ সালে এইচ.এসসি. পরীক্ষা দিবে।

তার পরিবার জানিয়েছে, নাজমুলের চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ২ লাখ টাকা ব্যয় হয়েছে। চিকিৎসা করাতে আরও প্রায় ২৫ লাখ টাকার প্রয়োজন। তার গরিব পিতা মাতার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্খীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা যায়, ভালুকা উপেজলার হবিরবাড়ী ইউনিয়নের মাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন মোঃ কালাম ও তার স্ত্রী হাসিনা বেগম। তাদের ঘরে জন্ম নেয় নাজমুল (১৯)। ছোটবেলা থেকে নাজমুল লেখাপড়ায় ব্রিলিয়ান্ট ছিল। তার স্বপ্ন লেখাপড়া করে মানুষের মতো মানুষ হবে। কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে নাজমুলের। কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে। নাজমুল সম্পর্কে প্রতিবেশী জামান ফকির জানান, সে একজন মেধাবী ছাত্র। ছয় মাস আগে তার মরণব্যাধি ব্লাড ক্যান্সার ধরা পড়ে। নাজমুল অত্যন্ত বিনয়ী, ভালো ছেলে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা -মা দুজনেই র্গামেন্টসে কাজ করে। তার বাবার সামর্থ্য নাই নাজমুলের চিকিৎসা করানোর। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

নাজমুলের পিতা মোঃ কালাম জানায়- আমার দুই ছেলে বড় ছেলে নাজমুল (১৯) আব্দুল গণি মাস্টার স্কুল এন্ড কলেজ থেকে ২০২২ সালের এইচ এস সি পরীক্ষার্থী, ছোট ছেলে ইকরা মডেল স্কুলে ক্লাস সিক্সে পড়ে।

আমরা স্বামী-স্ত্রী মিলে যে টাকা বেতন পাই তা দিয়ে কোন রকম সংসার চলে। এপর্যন্ত কিছু সহযোগীতা পেয়েছি তা দিয়ে পরীক্ষা ও ঔষধ কিনতে পারছি অপারেশন করতে অনেক টাকা লাগবে এত টাকা কোথায় পাবো। আপনাদের সহযোগীতা পেলে আমার ছেলেকে অপারেশন করে সুস্থ্য করে তোলা সম্ভব।

সাহায্য পাঠানোর জন্যঃ- মিডলেন্ড ব্যাংক, মাস্টারবাড়ী শাখা অ্যাকাউন্ট নম্বর ০০১৬১৩৫০০০১৬৫২।

 
Electronic Paper