বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

ঢাকা, রবিবার, ২২ মে ২০২২ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

জবি প্রতিনিধি
🕐 ৩:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২২

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে জবি প্রেসক্লাবের শ্রদ্ধাঞ্জলি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে প্রগতিশীল চিন্তাধারা, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তির সাংবাদিকদের সংগঠন জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের (জবি প্রেসক্লাব) কার্যনির্বাহী পরিষদ-২০২২ কমিটির নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) সংগঠনটির নবনির্বাচিত সভাপতি মোস্তাকিম ফারুকী ও সাধারণ সম্পাদক আরমান হোসেনের নেতৃত্বে ধানমন্ডি-৩২ এ কার্যনির্বাহী কমিটির নেতাদের নিয়ে শ্রদ্ধা জানানো হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদনের সময় উপস্থিত ছিলেন নবনির্বাচিত সহসভাপতি দৈনিক আস্থার নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক খোলা কাগজের মুজাহিদ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক বাংলা ট্রিবিউনের সুবর্ণ আসসাইফ।

এসময় আরো উপস্থিত ছিলেন জবি প্রেসক্লাবের কার্যনিবার্হী পরিষদ-২০২২ এর প্রচার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক নিউজবাংলা ২৪ এর মেহেরাবুল ইসলাম সৌদিপ ও অর্থ সম্পাদক এনটিভি অনলাইনের আহনাফ তাহমিদ ফাইয়াজ, কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ জার্নালের অনুপম মল্লিক আদিত্য ও রাইজিং বিডির মো. মেহেদী হাসান।

এছাড়া জবি প্রেসক্লাবের সদস্য আগামীর নিউজের জবি সংবাদদাতা আতিক সিয়াম, সময় ট্রিবিউনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিবলি নোমান, দৈনিক সকালের সময়ের জবি প্রতিনিধি ইউছুব ওসমান ও দৈনিক জনবাণীর জবি সংবাদদাতা রিদুয়ান ইসলাম উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার জবি প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই দিন বিকেল ৪ ঘটিকায় প্রধান নির্বাচন কমিশনার ও জবি প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি ইমরান আহমেদ অপু ফলাফল ঘোষণা করেন।

ফলাফল ঘোষণার পর জবি প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও কোষাধ্যক্ষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সম্মাননা স্মারক তুলে দেন উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

 
Electronic Paper