ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ | ১১ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

বিএমএসএফের চরফ্যাশন উপজেলা কমিটি গঠন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
🕐 ৩:৫২ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২১

বিএমএসএফের চরফ্যাশন উপজেলা কমিটি গঠন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলার চরফ্যাশন উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফরের সভাপতিত্বে গতকাল রবিবার (১১জুলাই) বিকাল চারটায় অনুষ্ঠিত কেন্দ্রীয় কমিটির এক ভার্চুয়াল সভায় ভোলার চরফ্যাশন, কক্সবাজার জেলা ও নোয়াখালীর সুবর্ণচর শাখা কমিটিকে অনুমোদন ও কোড নম্বর প্রদান করা হয়।

এ সময় নব নির্বাচিত তিনটি শাখা কমিটির নেতৃবৃন্দও ভার্চুয়াল সভায় যুক্ত ছিলেন।

সেসময় ভোলার চরফ্যাশন উপজেলা শাখার ১৯ সদস্যবিশিষ্ট এই কমিটিতে সভাপতি মনোনীত হয়েছেন দৈনিক আমাদের সময়ের উপজেলা প্রতিনিধি আদিত্য জাহিদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক সংবাদ প্রতিদিন এর উপজেলা প্রতিনিধি নুর উল্লাহ ভূইয়া।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি খোরশেদ আলম (আমার সংবাদ), সহ-সভাপতি মাহবুবুল আলম (ভোরের ডাক), যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রানা (আমার সংবাদ ), যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন (ক্রাইম আওয়ার ডটকম), সাংগঠনিক সম্পাদক জিহাদুল ইসলাম ( দৈনিক খোলা কাগজ), সহ-সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম (সাপ্তাহিক জনতার দলিল), অর্থ বিষয়ক সম্পাদক নোমান চৌধুরী (আমার সংবাদ), দপ্তর সম্পাদক হাসান লিটন (আলোকিত সকাল), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আর মমিন (সময়ের চিত্র), ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম (স্বদেশ প্রতিদিন), তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তাছলিম আখন (কোয়ালিটি টিভি বাংলা)।

নির্বাহী সদস্যরা হলেন: এ আর রাসেল খান (ভোলা বাণী ডটকম) সামছুদ্দিন হাওলাদার (সকালের সময়), মিজান মুন্সি (তৃতীয় মাত্রা),নাজিম উদ্দিন (বিশ্ব মানচিত্র), সহযোগী সদস্য এইচ এম নোমান( দৈনিক ভোলা টাইমস), মোঃ জুয়েল (মাতৃজগত)।

পরে পুরাতন কমিটির নেতৃবৃন্দকে নতুন কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর ও নতুন কমিটির নেতৃবৃন্দকে দায়িত্ব গ্রহণের মধ্য দিয়ে সাংগঠনিক কার্যক্রম শুরুর আহবান জানানো হয়। কমিটির সদস্যরা সাংবাদিকদের স্বার্থ রক্ষায় কেন্দ্রীয় বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবি আদায়ে দৃঢ় প্রত্যয়ে কাজ করবেন বলে আশা প্রকাশ করেন।

 

 
Electronic Paper