ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ | ১০ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মৌলভীবাজারে সাংবাদিকদের কল্যাণে নেছার আহমদ এমপির উপহার

মৌলভীবাজার প্রতিনিধি
🕐 ৭:৩৬ অপরাহ্ণ, জুন ২৯, ২০২১

মৌলভীবাজারে সাংবাদিকদের কল্যাণে নেছার আহমদ এমপির উপহার

সাংবাদিকদের উন্নয়ন ও কল্যাণে মৌলভীবাজার প্রেসক্লাবে কম্পিউটার, আসবাবপত্রসহ লক্ষাধিক টাকার উপহার প্রদান করেছেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। মঙ্গলবার (২৯ জুন) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এম এ সালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পান্না দত্তের সঞ্চালনায় আসবাবপত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। প্রেসক্লাবে একটি ডেস্কটপ কম্পিউটার সেট, একটি ফাইল ক্যাবিনেট, পাঁচটি উন্নতমানের টেবিল ক্লথ ও ২৪টি চেয়ার প্রদান করেছেন তিনি। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সরোয়ার আহমদ, বকশী ইকবাল আহমদ, বাসস প্রতিনিধি সাদিক আহমদ, টিভি জার্নালিষ্ট এসোসিয়েশন সভাপতি রাধা পদ দেব সজল, জেলা প্রেসক্লাব সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল, সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী ও সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি।

এ সময় সংসদ সদস্য নেছার আহমদ বলেন, জেলার ঐতিহ্যবাহী ও প্রাচীন মৌলভীবাজার প্রেসক্লাবে প্রদানকৃত জিনিসগুলো পেশাগত দায়িত্ব পালন ও সংগঠনের কার্যক্রম পরিচালনার কাজে প্রয়োজন। যদিও তা খুবই সামান্য। তবে আগামীতে প্রেসক্লাবের আধুনিক ভবন নির্মাণে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি। আর জেলায় সরকারের উন্নয়ন কাজ ও বিভিন্ন পদক্ষেপের সংবাদ জনগণের কাছে পৌঁছে দিতে গণমাধ্যমকর্মীদের আরও বেশি সহযোগিতা চান। এছাড়া করোনা মহামারী নিয়ন্ত্রণ ও প্রতিরোধে জনগণকে সচেতন করতে এবং সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে বেশি করে সংবাদ পরিবেশনের আহ্বান জানান নেছার আহমদ এমপি।

 
Electronic Paper