ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

ডিআরইউ নির্বাচন-২০২১: মনোনয়ন জমা দিলেন ৪১ জন

জ্যেষ্ঠ প্রতিবেদক
🕐 ৭:২৪ অপরাহ্ণ, নভেম্বর ১৬, ২০২০

পেশাদার সাংবাদিকদের সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) নিবাচন-২০২১ এ প্রতিদ্বন্দ্বিতার জন্য বিভিন্ন পদে ৪১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। সোমবার ডিআরইউ নির্বাচন-২০২১ এর নির্বাচনে চেয়ারম্যানের দায়িত্বে থাকা রিয়াজ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত প্রার্থীদের খসড়া তালিকা থেকে এ তথ্য জানা গেছে।

এর মধ্যে নারী বিষয়ক সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং কল্যাণ সম্পাদক পদে একক প্রার্থী রয়েছে। বাকি পদে দুই বা দুইয়ের অধিক প্রার্থী রয়েছে।

প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়ন জমা দেওয়া প্রার্থীরা হলেন- সভাপতি- মুরসালিন নোমানী, নজরুল ইসলাম মিঠু ও শাহনেওয়াজ দুলাল; সহসভাপতি- আবুল বাশার নুরু, নজরুল কবীর ও ওসমান গণি বাবুল; সাধারণ সম্পাদক- আবু আল মোরছালীন বাবলা, মসিউর রহমান খান ও তোফাজ্জল হোসেন; যুগ্ম সম্পাদক- আরাফাত দাড়িয়া, ফারুক খান, হাফিজ আল আসাদ (সাঈদ খান), মেহদী আজাদ মাসুম ও মো. গোলাম ময়নুল আহসান; অর্থ সম্পাদক- শাহ আলম নূর ও শ্যামল কান্তি নাগ; সাংগঠনিক সম্পাদক- আবদুল হাই তুহিন, আব্দুল্লাহ আল কাফি ও  মাইনুল হাসান সোহেল; দপ্তর সম্পাদক- জান্নাতুল ফেরদৌস পান্না ও মো. জাফর ইকবাল; নারী বিষয়ক সম্পাদক- রীতা নাহার; প্রচার ও প্রকাশনা সম্পাদক- মাইদুর রহমান রুবেল; তথ্য প্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক- হালিম মোহাম্মদ ও কামাল মোশারেফ; ক্রীড়া সম্পাদক- মাকসুদা লিসা ও মো. মজিবুর রহমান; সাংস্কৃতিক সম্পাদক- মো. শাহাবুদ্দিন মাহতাব ও মিজান চৌধুরী; আপ্যায়ন সম্পাদক- মুহাম্মদ আখতারুজ্জামান ও মোহাম্মদ নঈমুদ্দীন; কল্যাণ সম্পাদক- খালিদ সাইফুল্লাহ; কার্যনির্বাহী সদস্য- আজিজুর রহমান (রহমান আজিজ), জাহাঙ্গীর কিরণ, এম এম জসিম, মো. মাহবুবুর রহমান, মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), নার্গিস জুঁই, রফিক রাফি, রুমানা জামান ও সায়ীদ আবদুল মালিক।

মনোনয়ন প্রত্যাহারের শেষ সময় ১৯ নভেম্বর বিকেল ৫টা পর্যন্ত এবং বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩০ নভেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

 
Electronic Paper