ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ | ৬ বৈশাখ ১৪৩১

Khola Kagoj BD
Khule Dey Apnar chokh

মফস্বল সাংবাদিকতায় আবারো ‘এওয়ার্ড’ পেলেন কে এম রুবেল

নিজস্ব প্রতিবেদক
🕐 ৬:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২২

মফস্বল সাংবাদিকতায় আবারো ‘এওয়ার্ড’ পেলেন কে এম রুবেল

মফস্বল সাংবাদিকতায় বিশেষ ভূমিকা পালন করায় দ্বিতীয় বারের মতো আর্টিস্ট জার্নালিষ্ট ফাউন্ডেশন অব বাংলাদেশ (এজেএফবি) স্টার অ্যাওয়ার্ড ২০২২ পেলেন জাতীয় সাংবাদিক সংস্থা চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি কে এম রুবেল।

শনিবার ১২ নভেম্বর বিকালে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের প্রধান মিলনায়তনে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে সংস্কৃতির বিভিন্ন শাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননা ও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা এবং এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহ্ফুজুর রহমান, প্রধান বক্তৃতা সাবেক রেল মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।

আয়োজনটিতে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য ইলিয়াস উদ্দিন মোল্লা এমপি, বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব কাজী হায়াত, দেলোয়ার জাহান ঝন্টু, মিশা সওদাগর।

এতে সভাপতিত্বে করেন বাংলাদেশ বিনোদন সাংবাদিক সমিতি (বাবিসাস) সভাপতি আবুল হোসেন মজুমদার।

পুরস্কার পাওয়ার পর অনুভূতি প্রকাশ করে কে এম রুবেল বলেন, কাজের স্বীকৃতি পেলে ভাল লাগে। কাজে উৎসাহ বাড়ে। আমি পুরস্কার পাওয়ার জন্য কাজ করি না। সাংবাদিকতা করি মানুষের অধিকার আদায়ের জন্য। সাংবাদিকতা আমার নেশা এবং অন্যরকম পেশা। এই পেশার মাধ্যমে সমাজ সংসার কমিউনিটির বৃহত্তর স্বার্থে কাজ করা যায়।

পুরো অনুষ্ঠানস্থল হয়ে ওঠে বিনোদন অঙ্গনের প্রবীণ ও নবীনদের মিলনমেলায়। সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্ট ব্যক্তিগণ ও তারকা শিল্পীরা অনুষ্ঠানে উপস্থিত থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানটি উপস্থাপনা করেন শফিউল আলম বাবু ও শারমিন মিশু।

 
Electronic Paper